আজকের শিরোনাম :

রাজবাড়ীতে স্ত্রীর পরকীয়ায় স্বামীর আত্মহত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৪৭

চট্টগ্রমের পর এবার রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় স্ত্রীর পরকীয়া প্রেম সইতে না পেরে ২ সন্তানের জনক ফিরোজ শেখ (৪৫) নামে এক ব্যক্তি বিষপান করে আত্মহত্যার করেছেন।

গত কয়েকদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে বুধবার বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্ত্রীর প্রেমিক আব্দুর রব শেখকে আত্মহত্যার প্ররোচণা মামলায় গ্রেফতার দেখিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে গোয়ালন্দ ঘাট থানার ওসি মো. এজাজ শফী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

গ্রেফতারকৃত আব্দুর রব শেখ (৩২)। সে উপজেলার ছোটভাকলা ইউনিয়নের হাউলি কেউটিল গ্রামের মৃত মোহন শেখের ছেলে। সে দুই সন্তানের জনক। 

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্র জানায়, দীর্ঘ ২৫ বছর আগে গোয়ালন্দ পৌরসভার ১নং ওয়ার্ডের কেউটিল গ্রামের গোলাপ শেখের ছেলে ফিরোজ শেখের সঙ্গে পাশের হাউলি কেউটিল গ্রামের সাহেব আলীর মেয়ে তাসলিমা বেগমের বিয়ে হয়। তাদের সাংসারিক জীবনে পূর্ণবয়স্ক এক ছেলে ও এক মেয়ে রয়েছে। ভালোই কাটছিল তাদের পারিবারিক জীবন। কিছুদিন আগে পাশের গ্রামের ইজিবাইকচালক দুই সন্তানের জনক আব্দুর রব শেখের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েন তাসলিমা। গত ২০/২৫ দিন অগে আব্দুর রব ও তাসলিমা পালিয়ে যায়। সপ্তাহখানেক পর স্থানীয়দের চাপে আব্দুর রব তাসলিমাকে তার স্বামীর কাছে ফিরিয়ে দিতে বাধ্য হয়।

এরপরও তাসলিমা ও আব্দুর রব যথারীতি পরকীয়া প্রের্ম চালিয়ে যায়। স্ত্রীর পরকীয়ার সম্পর্ক মেনে নিতে না পেরে গত শুক্রবার বিকেলে ফিরোজ শেখ বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে। পরিবারের অন্য সদস্যরা বিষয়টি টের পেয়ে তাকে দ্রুত গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখানে তাকে প্রাাথমিক চিকিৎসা দিয়ে গুরুতর অসুস্থ অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। 

অবশেষে গতকাল বুধবার বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়েছে। 

গোয়ালন্দ ঘাট থানার ওসি মো. এজাজ শফী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকেলে ফিরোজ শেখের মৃত্যু হয়েছে। 

ফিরোজ শেখের মৃত্যুর আগেই মৌখিক অভিযোগের ভিত্তিতে পরকীয়া প্রেমিক আব্দুর রব শেখকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে গত শনিবার রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পুত্র বাদী হয়ে একটি আত্মহত্যা প্ররোচণার মামলা করেছেন। সেই মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।                             

এর আগে, স্ত্রীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলে ফেসবুকে পোস্ট দিয়ে চট্টগ্রামের চট্টগ্রাম তরুণ চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশ ‘আত্মহত্যা’ করেছেন বলে অভিযোগ উঠে।

এবিএন/খন্দকার রবিউল ইসলাম/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ