আজকের শিরোনাম :

ভোলা জেলা প্রাইভেট ডায়াগনস্টিক ও ক্লিনিক মালিক সমিতির কমিটি গঠন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৩৮

জেলা প্রাইভেট ডায়াগনষ্টিক ও ক্লিনিক মালিক সমিতির নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন এ্যাপোলো মেডিকেল সার্ভিসের চেয়ারম্যান আলহাজ্ব জাহিদুল হক শুভ মিয়া, সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ভোলা ডায়াগনষ্টিক এর চেয়ারম্যান হাফিজুর রহমান হাফিজ ও কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন ইসলামিয়া ডায়াগনষ্টিকের চেয়ারম্যান আরিফ হোসেন লিটন।

আজ বুধবার সকালে ভোলা শহরের কর্ণফুলী ভবন তৃষ্ণা রেষ্টুরেন্টের ৫ম তলায় জেলা প্রাইভেট ডায়াগনস্টিক ও ক্লিনিক মালিক সমিতির আয়োজনে বার্ষিক সাধারণ সভা ও নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়।

পরে ভোলা জেলার সকল প্রাইভেট ডায়াগনস্টিক ও ক্লিনিক মালিকবৃন্দ’র সম্মতিক্রমে প্রধান নির্বাচন কমিশনার নজরুল ইসলাম গোলদার তিনি ১৯সদস্য বিশিষ্ট একটি কমিটি আগামি ২বছরের ঘোষনা করেন।  এতে সভাপতি জাহিদুল হক শুভ, সহসভাপতি মোঃ ছাদেক মিয়া, শিবু মজুমদার, আলহাজ্ব নজরুল ইসলাম চুন্ন, ও মোঃ জামাল হোসেন। সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবর। কোষাধ্যক্ষ আরিফ হোসেন লিটন, দপ্তর সম্পাদক মোঃ সাদ্দাম, মোঃ সুলাইমান প্রচার ও প্রকাশনা সম্পাদক।

নির্বাহী সদস্য পদে- মোঃ শাহজাহান, আব্দুস শহিদ তালুকদার, ইসরাফিল, মোঃ সুমন, মোঃ মিজানুর রহমান, মোঃ কাশেম, মোঃ শিপু ফরাজী, রিয়াজুল হক সুমন, নুরে আলম হিরন। আয়োজিত সভায় বক্তারা নব-গঠিত কমিটির সফল কামনা করেন।

 এবিএন/আদিল হোসেন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ