আজকের শিরোনাম :

ফুলবাড়ীতে ৬ চিকিৎসকসহ ২৫ জনের বিরুদ্ধে কারন দর্শানোর নোটিশ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:২৬

কর্মস্থলে অনুপস্থিত থাকায় ৫০ শয্যা বিশিষ্ট ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ চিকিৎসক সহ ২১ কর্মচারীকে আজ বধুবার কারন দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। নোটিশে পরবর্তী ৩ কর্মদিবসের মধ্যে সন্তোষজনক জবাব দিতে বলা হয়েছে। অন্যথায় তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়ার  নির্দেশ দিয়েছেন উর্ধতন কর্তৃপক্ষ।

জানা গেছে, গত মঙ্গলবার আকষ্মিকভাবে হাসপাতাল পরিদর্শন  করেন রংপুর বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা: অমল চন্দ্র সাহা। পরিদর্শনকালে ফুলবাড়ী হাসপাতালে ৬জন চিকিৎসক ও ২১ জন কর্মচারী অনুপস্থিত ছিলেন । পরে বিভাগীয় পরিচালক অনুপস্থিত চিকিৎসক ও কর্মচারীগনের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন।

অনুপস্থিত চিকিৎসক ও কর্মচারীগণ হলেন, মেডিকেল অফিসার সহকারী সার্জন ডা: গোলাম কিবরিয়া, ডা: আসিফ ইকবাল ,ডা: মোছাঃ পদ্ম ডা: আর্জিনা খাতুন, ডা: সাদ্দাম হোসেন ।

উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার (স্যাকমো) শ্রী মুকুল বিকাশ রায়,  আব্দুল বাতেন, আখতারা বেগম, এম নাছিম উজজ্জামান চৌধুরী । সিনিয়র স্ট্যাফ নার্স মোছা. মৌসুমী খাতুন, মোছা. লাবনী আক্তার, মোছা. সুমাইয়া বেগম, মোছা. ডলি পারভিন, মোছা. নাছিমা খাতুন ও মোছা. রাশেদা খাতুন । এমটি ল্যাব এসিসট্যান্ট সুধাংশু চন্দ্র কবিরাজ, পরিসংখ্যানবিদ সিরাজুল ইসলাম, মেডিকেল টেকনোলোজিষ্ট (ইপিআই) মো. আয়নাল হক ।

অফিস সহকারী মোছা. হেনা বেগম, হারুন-অর-রশীদ, অফিস সহায়ক ইব্রাহিম মিয়া, শামীমুর রহমান, এ্যাম্বুলেন্স চালক একাব্বর আলী ও  আব্দুল্লাহ আল কাওছার এবং গার্ডেনার আব্দুর রাজ্জাক।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. মেশকাতুল আবেদ জানান,উদ্ধর্তন কর্তৃপক্ষের নির্দেশে অনুপস্থিত চিকিৎসক ও কর্মচারীগনকে  শোকজ করা হয়েছে। ৩ দিনের মধ্যে সন্তোজনক জবাব পাওয়া না গেলে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়ার হবে।


এবিএন/বিশ্বনাথ রায়/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ