শ্রীপুর কলেজের সহকারি অধ্যাপক সেলিম দেওয়ান আর নেই

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:১১

গাজীপুরের শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজের অর্থনীতি বিভাগের অধ্যাপক মোহাম্মদ সেলিম দেওয়ান ব্লাড ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে তার নিজ বাড়ির ভাওয়াল রাজাবাড়ী গ্রামে গতকাল মঙ্গলবার রাত ১০ টায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ১১ তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন ।

 তার জীবদ্দশায় তিনি শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজে আমৃত্যু শিক্ষকতা পেশায় যুক্ত ছিলেন। ৬ জানুয়ারি বুধবার বেলা ১১ টায় শ্রীপুরের রাজাবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

 গাজীপুর-৩ (শ্রীপুর) আসনের সংসদ সদস্য মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ, শ্রীপুর পৌর মেয়র আনিসুর রহমান আনিস জানাজার নামাজে উপস্থিত ছিলেন।

এছাড়াও শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা- কর্মচারী, রাজনৈতিক নেতৃবৃন্দ, গাজীপুর জেলার বিভিন্ন কমিউনিটির লোকজন তার নামাজে জানাজায় শরিক হন।

শ্রীপুর রিপোর্টার্স ইউনিটি, শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতি ও শ্রীপুর প্রেসক্লাবের সদস্যবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করে তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।


এবিএন/নুরুল আমীন সিকদার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food