আজকের শিরোনাম :

তিতাসে সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:০৫

কুমিল্লার তিতাসে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছে আসন্ন উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মোসাঃ নাছিমা আক্তার। 

আজ বুধবার বেলা ১২টায় তাঁর নিজ বাসবভনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
 
মতবিনিময় সভায় তিনি বলেন বিগত সময়ে ২ জন মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেও তাদের কেউ জনগণের কোন খোঁজ খবরও রাখেনি। আমি নির্বাচিত হলে সার্বক্ষণিক এলাকায় থাকবো এবং জনগণের সুখে-দুঃখে পাশে থাকবো। 

এ সময় তিনি আরো অঙ্গীকার করে বলেন, আমি নারীর ক্ষমতায়নে এবং সামাজিক অবক্ষয় রোধে মাদক ও ইভটিজিংয়ের বিরুদ্ধে জনসাধারণকে সাথে নিয়ে কার্যকরী ভূমিকা রাখবো। 

তিনি আরো বলেন ১৯৯৫ সাল থেকেই হোমনা কলেজে অধ্যায়নরত অবস্থায় থাকাকালীনই তিনি ছাত্র লীগের রাজনীতির সাথে জড়িত এবং তাঁর স্বামী নাজমুল হাসান কিরণ দীর্ঘ ২০ বছর ধরে আওয়ামী লীগের রাজনীতি করে আসছেন এবং বর্তমানে তিনি উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়কের দায়িত্ব পালন করছেন। তাই তিনি আওয়ামী লীগের মনোনয়ন পাবেন বলেও শতভাগ আশাবাদী। এ দিকে প্রার্থী মোসা. নাছিমা আক্তার একজন সেনা মুক্তিযোদ্ধার সন্তান।  

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বলরামপুর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সাবেক মেম্বার মো. মঙ্গল মিয়া। 

সভায় আরো উপস্থিত ছিলেন প্রার্থীর স্বামী নাজমুল হাসান কিরন, শ্বশুর মোস্তফা বেপারী, বড় ভাই মান্নাফ মিয়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এবিএন/কবির হোসেন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ