আজকের শিরোনাম :

সোনাগাজীতে ইয়াবাসেবীর মোটরসাইকেল চাপায় শিশু নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:২৮

সোনাগজী উপজেলার চরছান্দিয়া ইউপির সাহেবের ঘাট সংলগ্ন স্থানে আজ মঙ্গলবার সকালে এলাকার চিহ্নিত ইয়াবাসেবী রাসেলের মোটর সাইকেল চাপায় জাহিদুল ইসলাম নয়ন নামে ৬ বছরের শিশু নিহত হয়েছে।

শিশুটি ওই এলাকার আবু ইউছুপের নতুন বাড়ীর ওমান প্রবাসী মোস্তাফিজুর রহমান ফরহাদের ছেলে।অভিযুক্ত রাসেল একই ইউনিয়নের নতুন সওদাগরহাট এলাকার সুলতান সারেং বাড়ীর মফিজুর রহমানের ছেলে।

এলাকাবাসী জানিয়েছে, মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় শিশুটি বাড়ীর সামনের দোকানের পাশে মাদ্রাসায় যাওয়ার জন্য অপেক্ষা করছিলো।এসময় রাসেল প্রথমে পূর্র্ব দিক থেকে মোটরসাইকেল যোগে সাহেবের ঘাট ব্রীজের দিকে যায়।

কয়েক মিনিট পর সে পুনরায় মোটরসাইকেল যোগে দ্রুত বেগে ফিরে এসে শিশুটিকে চাপা দিয়ে পালিয়ে যায়।মাথায় আঘাতপ্রাপ্ত শিশুটিকে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে দ্রুত উন্নত চিকিৎসার জন্য চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

নিহত শিশুর চাচা আব্দুর রহমান রানা বলেন, রাসেল এলাকার চিহ্নিত ইয়াবাসেবী।সে এলাকায় ইয়াবা সেবন করে প্রায় মাতলামি করে এবং মোটর সাইকেল জোরে চালিয়ে এলাকায় ঘোরাঘুরি করে। ইয়াবা সেবনের দায়ে ইতিপূর্বে সে কয়েকবার পুলিশের হাতে গ্রেফতার হয়েছিলো।আমার ভাতিজাকে সে ইচ্ছাকৃত মোটর সাইকেল চাপা দিয়ে হত্যা করেছে।

একমাত্র ছেলেকে হারিয়ে শিশুটির মা তানিয়া আক্তার বার বার মুর্চা যাচ্ছেন।তার বিলাপে অশ্রুসিক্ত স্বজনেরা তাকে শান্তনা দিয়েও থামাতে পারছেনা।

বিকালে নিহত শিশুর লাশ স্বজনেরা থানায় নিয়ে যায়।শিশুটির দাদা আবু ইউছুপ বাদী হয়ে রাসেলের নাম উল্লেখ করে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

মডেল থানার ওসি মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লিখিত অভিযোগ পেয়েছি,তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
 

এবিএন/আবুল হোসেন রিপন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ