দেবহাটায় এনসিসি ব্যাংকের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:২৩

দেবহাটায় এনসিসি ব্যাংকের উদ্যোগে আজ সোমবার সকাল ৯ টায় এনসিসি ব্যাংকের উদ্যোক্তা পরিচালক বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আলহাজ¦ আবুল কাশেমের টাউনশ্রীপুরস্থ নিজস্ব বাসভবন প্রাঙ্গনে অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

একদিকে শৈত্য প্রবাহ আর অন্যদিকে শিরশিরে বাতাসের কারনে তীব্র শীতে কাঁপছে দেবহাটাসহ আশপাশ এলাকার হত দরিদ্র মানুষেরা। গত কয়েকদিন ধরে তীব্র শীত পড়েছে সারাদেশের ন্যায় দেবহাটা এলাকায়।

ঘনকুয়াশার কারনে সারাদিন সূর্যের দেখা মেলেনা। হিমশীতল বাতাসে কাবু হয়েছে পড়েছে মানুষ। নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ তীব্র শীতের কারনে কাজে যেতে না পারায় স্বাভাবিক জীবন যাত্রা ব্যাহত হচ্ছে। সেইসব মানুষদের সাহাযার্থে আবুল কাশেম ও তার সহধর্মীনি মিসেস মনিরা বেগম মুন্নীর উপস্থিতিতে দেবহাটা ও আশপাশের এলাকার অসহায় ও দুঃস্থ বয়বৃদ্ধ মানুষদেরকে কম্বল বিতরণ করা হয়।

 নি¤œ আয়ের ৩ শতের অধিক মানুষদের তালিকা করে প্রত্যেককে কম্বল বিতরন করা হয়। এসময় উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক আগামী উপজেলা চেয়ারম্যান প্রার্থী আলহাজ¦ আবুল ফজল, দেবহাটা সদর ইউপি চেয়ারম্যান আবু বকর গাজী, দেবহাটা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আর.কে.বাপ্পা, মানবাধিকার নেতা ইলিয়াস হোসেন সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


এবিএন/আর.কে.বাপ্পা/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food