আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে অপহৃত পারভেজ এখনও উদ্ধার হয়নি : গ্রেফতার ৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:০৫

সিরাজগঞ্জে মেধাবী কলেজ ছাত্র পারভেজ রানা অপহরণ মামলায় জড়িত পুলিশ ৪ জনকে গ্রেফতার করলেও অপহৃতকে এখন উদ্ধার করা সম্ভব হয়নি। সে সিরাজগঞ্জ কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র এবং সদর উপজেলার ভেওয়ামারা গ্রামের বাবুল আক্তার জনির ছেলে।

 গ্রেফতারকৃতরা হলো, সিরাজগঞ্জ সদর উপজেলার পারপাচিল গ্রামের আকবর শেখের ছেলে রাজন (২৯), আজাদ তালুকদারের ছেলে নয়ন (২০), পাঁচঠাকুরী গ্রামের দুদু শেখের ছেলে মোবারক (৩৪) ও ফরজ আলীর ছেলে লুৎফর (২০)।

 সিরাজগঞ্জ সদর থানার ওসি (অপারেশন) নুরুল ইসলাম  জানান, গত ২৮ জানুয়ারি বিকেলে অপহৃত রানাকে তার বন্ধু নয়ন মোবাইলে ফোন করে আসামি মোবারক হোসেনের পাঁচঠাকুরী বাড়িতে ডেকে নিয়ে যায়। সেখানে আগে থেকেই আরো ৮/১০ জন যুবক অবস্থান করছিলো।

ওই দিন রাত ৮টার দিকে তাদের মধ্যে একজন হঠাৎ চিৎকার দিয়ে সবাইকে পালিয়ে যেতে বলেন। সবাই দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনার পর থেকে রানাকে আর খুঁজে পাওয়া যায়নি। পরে তার ব্যবহৃত মোটরসাইকেলটি আসামি মোবারক হোসেনর বাড়ির পাশে বাঁধের উপর থেকে উদ্ধার করে পুলিশ।

আসামিরা তাকে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে অপহরণ করে অজ্ঞাত স্থানে আটকিয়ে রেখেছে বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

এ ব্যাপারে অপহৃত কলেজছাত্র পারভেজের নানা গাজী আব্দুল কুদ্দুস সরকার বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৫/৬ জনকে আসামি করে সংশ্লিষ্ট মামলা দায়ের করেন। এ মামলায় এজহারভূক্ত ওই ৪ জনকে গ্রেফতার করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ