আজকের শিরোনাম :

কালীগঞ্জে মাদকবিরোধী গণসচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৪১

ঝিনাইদহে কালীগঞ্জে বিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে মাদক বিরোধী এক গণসচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (৪ ফেব্রুয়অরি) দুপুরে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগিতায় উপজেলার মোবারকগঞ্জ চিনিকল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রানী সাহা।
 
মোবারকগঞ্জ চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক ইউসুফ আলী শিকদারের সভাপতিত্বে মাদক বিরোধী এ সচেতনতামূলক আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ঝিনাইদহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারি পরিচালক আজিজুল হক, কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) ইউনুচ আলী। 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মোবারকগঞ্জ চিনিকল শ্রমিক ইউনিয়নের সভাপতি আতিয়ার রহমান, কালীগঞ্জ পৌর সভার সাবেক মেয়র ও কেন্দ্রীয় যুবলীগ সদস্য মোস্তাফিজুর রহমান বিজু প্রমূখ। 

মাদক বিরোধী গণসচেতনতামূলক আলোচনা সভায় প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রানী সাহা বলেন, বিষ খেলে মৃত্যু হয়। মাদক বিষের ন্যায় ভয়াবহ। তাই আমাদের সকলকে মাদক থেকে দুরে থাকতে হবে। বর্তমান সময়ে মাদক সেবন করলে তারা আর চাকুরী পাবেনা। এ সময়  তিনি মাদক ব্যবসায়ীদের ধরিয়ে দেওয়ার জন্যও আহবান জানান।

তিনি আরো বলেন, মাদক সেবনের ন্যায় বাল্য বিবাহও একটি সামাজিক ব্যাধি। আমাদের সম্মিলিত চেষ্টায় সমাজ থেকে বাল্য বিয়ে দূর করতে হবে। 

এবিএন/যবনিকা/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ