আজকের শিরোনাম :

তাড়াইলে ক্যান্সার দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৫৮

আমি আছি আমি থাকবো ক্যান্সারের বিরুদ্ধে লড়াইয়ে'' এই প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের তাড়াইলে বিশ্ব ক্যান্সার দিবস পালিত হয়েছে ।

জানা গেছে, আজ সোমবার তাড়াইল উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে সচেতনতামূলক আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়।

সকাল ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে স্বাস্থ্য কমপ্লেক্সের  সভাকক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়।  

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কনসালটেন্ট (শিশু) ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (চলতি দায়িত্বে) ডা. সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সচেতনতামূলক আলোচনা সভায় ক্যান্সার প্রতিরোধ সম্পর্কে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. বদরুল হাসান, মেডিকেল অফিসার ডা. ফিরোজ মিয়া, মেডিকেল অফিসার ডা. জিনাত রায়হানা, মেডিকেল অফিসার ডা. সাবিহা আক্তার, স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক আব্দুর রউফ তালুকদার। 

এ ছাড়াও উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আঞ্জুমান ইসলাম, স্বাস্থ্য পরিদর্শক মোশারফ হোসেন, উপজেলা স্বাস্থ্য বিভাগের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

এবিএন/মো.সুমন মিয়া/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ