আজকের শিরোনাম :

সীতাকুন্ডে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৮

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:১৮

সীতাকুন্ডে পৃথক সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও আহত হয়েছে আরো ৮ জন। আজ রবিবার ভোর রাত সাড়ে ৩ টা এবং সাড়ে ৪ টার দিকে উপজেলার সীতাকুন্ড বাইপাশ এবং কুমিরা এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস সুত্রে জানা, ভোর রাত সাড়ে ৪ টার সময় উপজেলার কুমিরা ঘাটঘর এলাকায় চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী সড়কে সৌদিয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি মিনি ট্রাককে ধাক্কা দিলে সেটি রাস্তা থেকে নিচে খাদে পড়ে যায়। এতে ট্রাকের ড্রাইভার আনোয়ার (৪৫) মারা যান।

এছাড়া সৌদিয়া পরিবহনের ৪ যাত্রী আহত হয়। তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন-সাইদুর রহমান (২৪) গোপালগঞ্জ, আমিনুর রহমান (১৯), সোহেল রানা (২৭), মোঃ রুবেল (২১) কুড়িগ্রাম। নিহত আনোয়ারের বাড়ি বগুড়া জেলায় বলে জানা গেছে।

অপরদিকে রাত সড়ে ৩ টার দিকে উপজেলার উত্তর বাইপাশ সড়কে ঈগল পরিবহনের সাথে কাভার্ডভ্যানের সংঘর্ষে ৪ জন আহত হয়। এসময় আল আমিন (২৪) বাড়ি সিলেট, উজ্জল (৩০) বগুড়া, কে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। অপর দুইজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

দুটি দুর্ঘটনার বিষয়ে সীতাকুন্ড ফায়ার সার্ভিসের স্টেশন সিনিয়র অফিসার ওয়াসী আজাদ বলেন, দুইটি দুর্ঘটনা খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে গিয়ে উদ্ধার কাজে এগিয়ে আসি। তিনি বলেন, দুর্ঘটনায় একজন নিহত ও ৮ জন আহত হয়। নিহতের লাশ কুমিরা পুলিশ ফাঁড়ির সার্জেন্ট আবদুল্লাহর নিকট হস্তান্তর করা হয়। আহতদের হাসপাতালে প্রেরন করি।

এদিকে দুর্ঘটনার বিষয়ে জানতে কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট আবদুল্লাহর মুঠোফোনে একাদিকবার ফোন করেও তিনি ফোন রিসিভ করেননি।
 

এবিএন/রাজীব সেন প্রিন্স/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ