আজকের শিরোনাম :

বান্দরবানে রোয়াংছড়িতে মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৩৪ | আপডেট : ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৩৩

বান্দরবানে রোয়াংছড়ি আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে।

রোয়াংছড়ি আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কর্তৃকপক্ষের আয়োজনে মেধাবী শিক্ষার্থীদের মাঝে সংবর্ধনা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা মারমা।

আজ রবিবার (৩ফেব্রুয়ারি) সকালে বিদ্যালয় প্রাঙ্গনে এই অনুষ্ঠানে বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি সভাপতি অংশৈচিং মারমার সভাপতিত্বে প্রধান অতিথি উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা মারমা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা, রোয়াংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ক্যবামং মারমা, রোয়াংছড়ি উপজেলা নির্বাহী অফিসার শফিকুর রিদোয়ান আরমান শাকিল, আরো উপস্থিত ছিলেন,

উপজেলা আ.লীগ নেতা নেইতন বুইতিং, রোয়াংছড়ি সদর ইউপি চেয়ারম্যান চহ্লামং মারমা, ভাইস চেয়ারম্যান ক্যসাইনু মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান মাউসাং মারমা, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আবুছালে সরকার, সহকারী শিক্ষা অফিসার মো.আক্তার উদ্দিন, উপজেলা ইউআরসি ইনস্ট্রাক্টর মো.মুমিনুল ইসলাম, অব: শিক্ষক মংপু মারমা, সমাজ সেবক ধীরেন ত্রিপুরা। সহকারী শিক্ষক তপন কান্তি দাশ সঞ্চালনায় অনুষ্ঠানে স্বগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক উচহ্লা মারমা।

অনুষ্ঠানে বান্দরবান জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈহ্লা মারমা বলেন, সকল শিশুদের শিক্ষার পাশাপাশি বিনোদনের ও প্রয়োজনীয়তা রয়েছে। শুধু শিক্ষা অর্জন করলে হবে না শিশুদের মনের আনন্দের পাশাপাশি জ্ঞান অর্জনে সহজ লব্য। সকল শিশু শিক্ষার্থীরা যেন মানসম্মত শিক্ষা পায় সে লক্ষে আমাদের খেয়াল রাখতে হবে। শিক্ষার কোন বিকল্প নাই সামনে আরো সুশিক্ষায় শিক্ষিত হয়ে জাতির জন্য কাজ করতে হবে।

 তিনি আরো বলেন, শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত কোন শিক্ষক যদি নিজ দায়িত্ব বিচ্যুত হলে তাকে কোন ছাড় দেয়া হবে। যে শিক্ষক কাজে অবহেলা করবে তার বিরুদ্ধে কঠোর ভাবে পদক্ষেপ নেয়া হবে। তিনি অনুষ্ঠান শেষে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
 

এবিএন/আব্দুর রহিম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ