ইসলামী ব্যাংক অফিসার কল্যাণ সমিতির বার্ষিক বনভোজন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৩৫

ইসলামী ব্যাংক অফিসার কল্যাণ সমিতির উদ্যোগে ব্যাংকের প্রধান কার্যালয়ের নির্বাহী, কর্মকর্তা, কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যদের অংশগ্রহণে বার্ষিক প্রীতিমিলনী ও বনভোজন গত ১ ফেব্রুয়ারি ২০১৯ শুক্রবার গাজীপুরের একটি রিসোর্টে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো: নাজমুল হাসান, পিএইচডি।

 বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব:) ইঞ্জিনিয়ার আব্দুল মতিন, পরিচালক সৈয়দ আবু আসাদ, ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান  নির্বাহী মো. মাহবুব উল আলম, শরী’আহ সুপারভাইজরি কমিটির সদস্য সচিব প্রফেসর ড. মোহাম্মদ আব্দুস সামাদ।

ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আলী, আবু রেজা মো: ইয়াহিয়া, জেকিউএম হাবিবুল্ল¬াহ, এফসিএস ও তাহের আহমেদ চৌধুরী এতে উপস্থিত ছিলেন। অফিসার কল্যাণ সমিতির সভাপতি ও ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো: আমিনুর রহমান এতে সভাপতিত্ব করেন।
ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর নাজমুল হাসান পিএইচডি বলেন, ইসলামী ব্যাংক এখন গণমানুষের ব্যাংকে  পরিণত হয়েছে। এ ব্যাংকের কর্মকর্তা কর্মচারিদের নিষ্ঠা, সততা ও আন্তরিক সেবা মানুষকে ইসলামী ব্যাংকের দিকে আকৃষ্ট করে। সাধারণ মানুষের মনে ব্যাংকের প্রতি এই আস্থাকে ধরে রাখতে সবাইকে আরো নিবেদিত হয়ে কাজ করতে হবে।

 তিনি বলেন, পেশাগত কর্মব্যবস্ততার মাঝে বার্ষিক এই মেলবন্ধন কর্মকর্তা-কর্মচারীদের ও তাদের পরিবারের মাঝে পারস্পরিক যোগাযোগ ও সহমর্মিতা আরও বৃদ্ধি করবে।
 

এবিএন/উজ্জল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food