বর্ণাঢ্য আয়োজনে

সিরাজগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির অভিষেক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:২৮ | আপডেট : ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৪৭

সিরাজগঞ্জ প্রেসক্লাবের নব নির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। শহরের প্রাণকেন্দ্রে শহীদ এম. মনসুর আলী অডিটরিয়ামে গতকাল শনিবার সন্ধ্যায় আনন্দঘন পরিবেশে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 এ অনুষ্ঠানে প্রেসক্লাবের সভাপতি হেলাল উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ-২ (সদর ও কামারখন্দ) আসনের এমপি অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না এবং বিশেষ অতিথি হিসেবে গ্রামীণ সাংবাদিকদের দুঃখ কষ্ট তুলে ধরে বক্তব্য রাখেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি মোল্লা জালাল, জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সূর্য্য, এবং অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু ইউসুফ, সদর উপজেলা চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিন, অধ্যক্ষ প্রফেসর টি.এম.সোহেল, নাট্য ব্যাক্তিত্ব মমিন বাবু, জেলা আইনজীবী সমিতির নব নির্বাচিত সাধারণ সম্পাদক আনোয়ার পারভেজ লিমন, সিরাজগঞ্জ স্বার্থ রক্ষা সংগ্রাম কমিটির যুগ্ন-আহবায়ক কমরেড আবু বকর সিদ্দীক, বেলকুচি প্রেসক্লাবের সভাপতি গাজী সাইদুর রহমান প্রমুখ।

 জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক মৎস্যমন্ত্রী আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস কার্য নির্বাহী কমিটির কর্মকর্তাদের শপথ পাঠ করান।

 অভিষেক অনুষ্ঠানে প্রবীন সাংবাদিক ও প্রেসক্লাবের আজীবন সদস্য বীর মুক্তিযোদ্ধা গাজী আমিনুল ইসলাম চৌধুরী, রফিকুল আলম খান ও এ্যাড. হেদায়েতুল ইসলামসহ অতিথিদের ক্রেস্ট সন্মাননা দিয়ে সংবর্ধিত করা হয়।

সিরাজগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির কর্মকর্তারা হলেন, হেলাল উদ্দিন (সভাপতি), এস.এম.তফিজ উদ্দিন (সহ-সভাপতি), ফেরদৌস রবিন (সাধারণ সম্পাদক), ইসরাইল হোসেন বাবু (সহ- সাধারণ সম্পাদক), আমিনুল ইসলাম (সাংগঠনিক সম্পাদক),

 সুকান্ত সেন (অর্থ সম্পাদক), জহুরুল ইসলাম (দপ্তর সম্পাদক), গাজী এস.এইচ.ফিরোজী (প্রচার সম্পাদক), দিলীপ গৌর (ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক), আব্দুল মজিদ সরকার (সাহিত্য ও পাঠাগার সম্পাদক) এবং কার্য নির্বাহী সদস্য নুরুল ইসলাম বাবু, জাকিরুল ইসলাম সান্টু ও ইসমাইল হোসেন।

এ অনুষ্ঠান শেষে বাংলাদেশ আইডল চ্যাম্পিয়ন মং.ক্ষুদে গানরাজ শিল্পী সুইটি,ফারদিনসহ স্থানীয় শিল্পীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে জেলার সবকয়টি উপজেলা প্রেসক্লাবের কর্মকর্তাবৃন্দ, সাংবাদিক, আইনজীবী, জেলা প্রশাসনের কর্মকর্তা, ডাক্তার, সাংস্কৃতিক শিল্পী গোষ্ঠীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ