আজকের শিরোনাম :

বান্দরবানে ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের ছাত্রাবাস উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৪১

বান্দরবানের বালাঘাটা চিত্রাসেন বৈদ্যপাড়া এলাকায় পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে ৩কোটি টাকা ব্যয়ে ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের ছাত্রাবাস-২ এর উদ্বোধন করা হয়েছে। আজ শনিবার (২ ফেব্রুয়ারি) বিকেলে ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের ছাত্রাবাসটি উদ্বোধন করেন পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

পরে বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাংস্কৃতিক অনুষ্ঠানে বিভিন্ন সম্প্রদায়ের শিক্ষার্থীদের নাচ, গান, কুজকাওয়াজ উপভোগ করেন এবং ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহন কারি বিজয়ী ছাত্র-ছাত্রীদের পুরুস্কার বিতরণ করেন।

পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের পরিচালনা পর্ষদের ভারপ্রাপ্ত সভাপতি লে. কর্নেল এসএম আব্দুল্লাহ আল-আমিন (পিএসসি) এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্রগ্রাম বিষক মন্ত্রণালয়ের মন্ত্রী জননেতা বীর বাহাদুর উশৈসিং এমপি।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের অধ্যক্ষ লে. কর্নেল মো. রেজাউল করিম, পিএসসি, পিএইচডি, এইসি। এছাড়াও এই অনুষ্ঠানে উচ্চ পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি অনুষ্ঠানে অংশগ্রহন কারি হউস ও বিভিন্ন প্রতিযোগিতায় জিয়ী শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার বিতরণ করেন।

এবিএন/মোহাম্মদ আব্দুর রহিম/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ