বানিয়াচঙ্গে দু’পক্ষের সংঘর্ষে আহত অর্ধশতাধিক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:২৭

পুকুরে গোসল করা নিয়ে দুই গোষ্ঠির মাঝে সংঘর্ষে মহিলাসহ অর্ধশতাধিক লোক আহত হয়েছে। তাদের মধ্যে টেটাবিদ্ধ অবস্থায় ৪ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা  হয়েছে।

বানিয়াচং উপজেলার দক্ষিণ সাঙ্গর গ্রামে গতকাল শুক্রবার বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত দফায় দফায় এ সংঘর্ষ চলে। সংঘর্ষে বাড়িঘর ভাংচুরের ঘটনা ঘটেছে।

জানা যায়, সাবেক চেয়ারম্যান ইয়াহিয়া চৌধুরীর গোষ্ঠি ও মাহফুজ মেম্বারের লোকদের মাঝে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এক মহিলা স্থানীয় একটি পুকুরে গোসল করতে যায়।

এ সময় প্রতিপক্ষের এক যুবক মহিলাকে গোসল করতে নিষেধ করে। এর জের ধরে গতকাল উল্লেখিত সময়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। তিন ঘন্টা সংঘর্ষ চলে। খবর পেয়ে সুজাতপুর ফাড়ির পুলিশ ও বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে আধঘন্টা চেষ্টা চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সংঘর্ষে টেটাবিদ্ধ অবস্থায় তোফায়েল, ছাউয়াল মিয়া, তাজবানু, জাহেরাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এছাড়া তাহের মিয়া, হারুন মিয়া, , নূরুল ইসলাম, মোজাম্মেল, আউয়াল, আরজু মিয়া, মারাজ, আহাদ মিয়াকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়া পুলিশের গ্রেফতার এড়াতে আহত অন্যান্যরা হাসপাতাল থেকে পালিয়ে যায়।

বানিয়াচং থানার পুলিশ জানায়, পুকুরে গোসল করা নিয়ে দুপক্ষের সংঘর্ষ হয়। ফের সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে ৪ দাঙ্গাবাজকে আটক করা হয়েছে।

 

এবিএন/নুরুজ্জামান ভূঁইয়া/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ