আজকের শিরোনাম :

উপজেলা চেয়ারম্যান পদে লড়তে

চকরিয়ায় জেলা পরিষদ সদস্য থেকে লিটুর পদত্যাগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:২৯

কক্সবাজারের চকরিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে লড়তে এবার জেলা পরিষদের সদস্য পদ থেকে পদত্যাগ করলেন চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু। জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোস্তাক আহমদ চৌধুরীর কাছে পদত্যাগ পত্র জমা দেন।    
 
এর আগে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরীও ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেন।

নির্বাচন কমিশন উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষনার আগেই চকরিয়ায় চেয়ারম্যান পদে লড়তে ১৩জন আওয়ামীলীগ নেতা নানাভাবে প্রচারণা চালান।

কেন্দ্রের নির্দেশনা আসার পর চকরিয়া উপজেলা আওয়ামীলীগ সমন্বয় সভা করে একক প্রার্থী দিতে না পারলেও তিনজন যথাক্রমে-আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী, জাহেদুল ইসলাম লিটু ও ফজলুল করিম সাঈদীর নাম জেলা আওয়ামীলীগ  ও কেন্দ্রীয় নির্বাচনী বোর্ডে পাঠিয়েছেন।

এ তিনজন ছাড়াও আরো কয়েকজন নৌকা প্রতিক পেতে জেলা ও কেন্দ্রে নানাভাবে তদবির অব্যাহত রেখেছেন।
পদত্যাগ প্রসঙ্গে জাহেদুল ইসলাম লিটু বলেন, আওয়ামীলীগের দীর্ঘ দু:সময়ে আমি আন্দোলন সংগ্রাম নিয়ে মাঠে ছিলাম। সাংগঠনিক তৎপরাতার পাশাপাশি নৌকার সমর্থক বাড়াতে কাজ করেছি।

 এছাড়া জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণ নেতৃত্ব তুলে আনছেন। তাই আমার মনোনয়ন পাওয়ার সম্ভাবনা বেশি। দলীয় মনোনয়ন পেলে নেতা-কর্মী ও আপামর জনতার রায় নিয়ে উপজেলা চেয়ারম্যানের পদটিও প্রধানমন্ত্রীকে উপহার দিতে পারবো।
 

এবিএন/মুকুল কান্তি দাশ/তোহা

এই বিভাগের আরো সংবাদ