চট্টগ্রামে এবার স্বামীর সাথে অভিমানে স্ত্রীর আত্মহত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:১৬

চট্টগ্রাম নগর জুড়ে তরুণ চিকিৎসক স্বামীকে মানসিক চাপে হত্যার অভিযোগ নিয়ে স্ত্রীর বিরুদ্ধে নানা অভিযোগে যখন তোলপাড়। সামাজিক যোগাযোগ মাধ্যমে যখন ঝড় উঠেছে মিশ্র প্রতিক্রিয়ায়। ঠিক একদিন পরেই ঘটে গেলো উল্টো এক কাহিনী। এবার স্বামীর সাথে অভিমান করে আত্মহত্যা করেছে এক গৃহবধূ।

চট্টগ্রাম নগরীর বায়েজিদ থানার বালুরচরা এলাকায় ঘটে এ কাহিনী। জানা যায়, আজ শুক্রবার সকাল ১১টার দিকে আঠার বছরের গৃহবধূ আখি আক্তার সুলতানা তার স্বামীর সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছে।

আজ শুক্রবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দীন তালুকদার।

তিনি বলেন, পারিবারিক ঘটনাবলী নিয়ে কথা কাটি হয় দুজনের। এক পর্যায়ে স্বামী রবিউল আওয়াল তার ছোট ভাই ও তার স্ত্রী আখিকে নিয়ে একটি বাজে মন্তব্য করে। এতে রাগে অপমানে বাসায় ফলিং ছাদেও লোহাড় সাথে ওড়না পেছিয়ে আত্মহত্যার চেষ্টা চালায় সুলতানা।

 এসময় পরিবারের অন্যান্য সদস্যরা আখিকে ঝুলন্ত অবস্থায় দেখে সেখান থেকে উদ্ধার কওে চমেক হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক আখিকে মৃত ঘোষণা করেন।

নিহত আখির স্বামী রবিউল আওয়াল নেত্রকোনা জেলার সদর থানার শিব প্রসাদপুর এলাকার বাসিন্দা বলে প্রাথমিকভাবে জানা গেছে।

এর আগে গতকাল বৃহস্পতিবার ভোরে চান্দগাঁও আবাসিক এলাকার বাসায় আত্মহত্যা করেন ডা. মোস্তাফা আকাশ।  পরকীয়ায় জড়িত স্ত্রীর সঙ্গে অভিমান করে ইনসুলিনের সাহায্যে তিনি আত্মহত্যা করেছেন।

আত্মহননের আগে ডা. আকাশ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের টাইমলাইনে স্ট্যাটাস, ছবি ও ভিডিও দিয়ে স্ত্রীর সঙ্গে সম্পর্কের অবনতির ঘটনাবলি তুলে ধরেন। তার সর্বশেষ স্ট্যাটাস ছিল ‘ভাল থেক আমার ভালবাসা তোমার প্রেমকদের নিয়ে।

 

এবিএন/রাজীব সেন প্রিন্স/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food