আজকের শিরোনাম :

পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর প্রথম সফরে যাচ্ছেন রোয়াংছড়িতে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৪১

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি  বান্দরবানের রোয়াংছড়িতে আজ প্রথম সফর যাচ্ছেন এই উপলক্ষে উপজেলায় ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে।

দলীয় সূত্রে জানা গেছে, গত (৩০ ডিসেম্বর) ২০১৮ অনুষ্ঠিতব্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান ৩০০ নং আসন থেকে টানা পঞ্চম বারের নির্বচিত হন পার্বত্য অঞ্চলে জনপ্রিয় নেতা

বাহাদুর উশৈসিং এমপি। গত (৬জানুয়ারি)নতুন সরকার মন্ত্রী পরিষদ গঠন করলে তিনি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ে পূর্ণাঙ্গ মন্ত্রী হিসেবে দায়িত্ব পান। নতুন সরকারে মন্ত্রীর দায়িত্ব পাওয়ার পর এ প্রথম সফরেরযাচ্ছেন রোয়াংছড়িতে।

 রোয়াংছড়ির উপজেলা বাসি প্রিয় নেতা মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি সাথে সাক্ষাতের অপেক্ষায় রয়েছেন। দলীয় সূত্রে জানা

গেছে, পার্বত্য মন্ত্রীর প্রথম সফরকে ঘিরে ব্যাপক প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। রোয়াংছড়ি উপজেলা আ.লীগের সভাপতি চহ্লামং মারমা বলেন, মন্ত্রী রোয়াংছড়ি কেন্দ্রীয় জেতবন বৌদ্ধ বিহারে একটি ধর্মীয় অনুষ্ঠানে স্থানীয়দের সাথে কৌশল বিনিময় ও সরকারি বিভিন্ন কর্মসূচী পদির্শন এবং দলীয় কর্মসূচীতে অংশগ্রহণ করার কথা রয়েছে।

এসময় বান্দরবান ইউনিক উন্নয়ন বোর্ডে উপসহকারি প্রকৌশলী মো: এরাশাদ বলেন, পার্বত্য মন্ত্রীর এই সফরকে ঘিরে উন্নয়ন বোর্ডের ৪৮ কোটি টাকা ব্যয়ের রোয়াংছড়ি উপজেলা-রুমার সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।


এবিএন/আব্দুর রহিম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ