আজকের শিরোনাম :

বিরলে সামসুদ্দিন-গোলেজান ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ জানুয়ারি ২০১৯, ২১:০১

সহস্রাধিক হতদরীদ্র শীতার্থ মানুষের মুখে হাসি ফুটিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও নৌপরিবহণ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী’র জন্য দোয়া ও সহযোগিতা চাইলেন মিসেস ফিরোজা ইসলাম।  

গত দু’দিনে উত্তরের জেলা দিনাজপুরে শৈতপ্রবাহ বিদ্যামান থাকায় শীতের হীম শীতল বাতাসে ঠান্ডায় হতদরীদ্র মানুষের প্রচুর শীতবস্ত্রের প্রয়োজনীয়তা উপলব্ধি করতে পেরে দ্রুত পাশে এসে দাড়ায় জেলার বিরল উপজেলার রাজারামপুর ইউপি’র সামসুদ্দিন-গোলেজান ওয়েল ফেয়ার নামের একটি সংগঠন। আর এই সংগঠনের মরহুম সামসুদ্দিন-গোলেজান এর সুযোগ্যপুত্র ও ফাউন্ডেশনের অন্যতম উপদেষ্টা এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ নুরুল ইসলাম এর সহধর্মীনি বিশিষ্ট সমাজসেবী মিসেস ফিরোজা ইসলাম স্বপ্ন দেখেন কিভাবে মানুষের দুঃখ দূর্দশায় একটু সহযোগিতার হাত বাড়ানো যায়। তিনি বিগত বন্যায় একইভাবে ছুটে এসে এলাকার মানুষের পাশে দাড়ান নাভীর টানে।

আজ বুধবার বিরলের ধর্মপুর ইউপি’র কামদেবপুরে সামসুদ্দিন-গোলেজান ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে প্রধান অতিথি হিসাবে শীতবস্ত্র বিতরণ করেন ফাউন্ডেশনের উপদেষ্টা ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ নুরুল ইসলাম এর সহধর্মীনি বিশিষ্ট সমাজসেবী মিসেস ফিরোজা ইসলাম।

ফাউন্ডেশনের সভাপতি আব্দুস সামাদ মাষ্টারের সভাপতিত্বে বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বিরল উপজেলা সাবেক ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম।  এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা সলেমান আলী, ধর্মপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আজাহার আলীসহ এলাকার সমাজসেবকবৃন্দ উপস্থিত ছিলেন।

এবিএন/সুবল রায়/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ