আজকের শিরোনাম :

ত্রিশালে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ জানুয়ারি ২০১৯, ১৭:০২

ময়মনসিংহের ত্রিশালের বগারবাজার সাইনর্বোড এলাকায় বাস ট্রাকের সংঘর্ষে দুইজন নিহত ও ১৫ জন আহত হয়েছে। নিহতরা হলো ত্রিশালের রায়মনি গ্রামের  ট্রাক চালক আলামিন(২৫) ও হেলপার হাফিজ উদ্দিন (১৭)।

পুলিশ জানায়, আজ সোমবার সকাল ৯ টার দিকে ময়মনসিংহ থেকে পোষাক শ্রমিকদের নিয়েএকটি বাস ভালুকা যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। সংঘর্ষে আহতদের দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে দুইজন মারা যায়। আহতরা ময়মনসিংহ মেডিকের কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ত্রিশাল ফায়ার সার্ভিসের ষ্টেশন ফায়ারম্যান আবুল খায়ের চৌধুরী এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, ভালুকা এলাকার টিভি.এস.গার্মেন্টস ফ্যাক্টরীর একটি যাত্রী বাহী বাস প্রতিদিনের মতো সোমবার সকালেও উপজেলা সদর এলাকা থেকে তাদের শ্রমিকদের নিয়ে ফ্যাক্টরী উদ্দেশ্য রওনা দেয়।

 পরে উপজেলার সাইনবোর্ড এলাকায় পৌছলে ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ঘটনা স্থলেই অজ্ঞাত একজনের মত্যু হয়। তখন নারী-পুরুষ সহ আহত হয় অন্তত আরও ১৫ জনের মতো গার্মেন্টস শ্রমিক।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, সোমবার সকালে ঢাকা থেকে ময়মনসিংহ গামী একটি ট্রাক স্থানীয় আমিরা বাড়ি এলাকায় ইউটার্ন নেওয়ার সময় ত্রিশাল থেকে ভালুকা গামী গার্মেন্টস শ্রমিকবাহী একটি বাস সজোরে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।

একই সময় ঢাকা থেকে ময়মনসিংহ গামীআরেক টিমিনি ট্রাক পেছন থেকে ওই ট্রাক টিকে ধাক্কা দিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এ ঘটনায় বাস ও ট্রাকের মোট ১৫ জন আহত হন।

এছাড়া আহতদের মধ্যে আট জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল  ও সাত জনকে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

 

 এবিএন/মঈন উদ্দিন রায়হান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ