সড়কে শৃঙ্খলা ফেরাতে রাস্তায় চুয়াডাঙ্গার পুলিশ সুপার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জানুয়ারি ২০১৯, ১৮:৩২

পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে সড়কে শৃঙ্খলা ফেরাতে রাস্তায় নেমেছেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম।

আজ রবিবার দুপুর সাড়ে ১২ টার দিকে শহরের শহীদ হাসান চত্বরে অবৈধ যানবাহন আটকে তিনি নিজেই রাস্তায় নেমে পড়েন।

এ সময় জেলা পুলিশের অন্যান্য পদস্থ কর্মকর্তারাও সড়কের দু’ধারে দাঁড়িয়ে মোটরসাইকেলসহ অবৈধ যানবাহন আটক করেন।

দেখা গেছে, পুলিশ সুপার প্রায় আধা ঘণ্টা সড়কে অবস্থান করে চলাচলকারী বিভিন্ন যানবাহনের কাগজপত্র চেক করেন। যাদের গাড়ির কাগজপত্র ক্রটিপূর্ণ সেসব যানবাহনের মালিকদের নামে মামলা করেন তিনি। আর যেসব গাড়ির কাগজপত্র বৈধ ছিল সেই সব মালিককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

চুয়াডাঙ্গা সদর থানায় পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে ব্রিফংকে পুলিশ সুপার মাহবুবুর রহমান বলেন, চুয়াডাঙ্গা জেলা পুলিশকে জনবান্ধব করতে সব ধরণের উদ্দ্যোগ গ্রহণ করা হয়েছে। প্রতিটি থানাতে যাতে মামলা ও জিডি করতে কোন টাকা পয়সা না দিতে হয় সেই বিষয়টি আমরা নিশ্চিত করেছি। এখন থেকে নারী ও শিশু বান্ধব পুলিশিং ব্যবস্থাও গ্রহণ করা হবে।

তিনি আরও জানান, মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে আমরা জিরো টরারেন্স নীতি অনুসরণ করছি। কোন ভাবেই এদের পৃষ্টপোষকদের ছাড় দেওয়া হবে না। খুব দ্রুত চুয়াডাঙ্গা ট্রাফিক ব্যবস্থা আধুনিকায়ন করতে ডিজিটালাইজড করে গড়ে তোলা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার কানাই লাল সরকার, মো: কলিমুল্লাহ, সহকারী পুলিশ সুপার আহসান হাবীব, সদর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন খাঁন ও ট্রাফিক ইন্সপেক্টর মাহবুবুর রহমানসহ জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তারা।

এর আগে পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে বেলা ১১ টায় পুলিশ সুপারের কার্যালয় থেকে বণার্ঢ্য এক শোভাযাত্রা বের করা হয়। দৃষ্টিনন্দন শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। শোভাযাত্রায় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) খন্দকার ফরহাদ হোসেন, পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু, সিভিল সার্জন ডা: খায়রুল আলম ও পাবলিক প্রসিকিউটর অ্যাড. মুহা. শামসুজ্জোহাসহ বিভিন্ন সরকারি বেসরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

এবিএন/সনজিত কর্মকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ