ডোমারে ১০ ক্রিকেট জুয়াড়ী আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ জানুয়ারি ২০১৯, ২১:২৩

নীলফামারীর ডোমারে ক্রিকেট নিয়ে জুয়া খেলার অপরাধে ১০ জনকে আটক করেছে ডোমার থানা পুলিশ।  গতকাল শুক্রবার রাতে ডোমার পৌর শহরের আর,ডি,আর,এস মোড়ের মিজানের চায়ের দোকান থেকে তাদের আটক করা হয়।  এ সময় তাদেও কাছ থেকে জুয়াবাজীর ১৬ হাজার ৯৬৫ টাকা ও ১৪ ইঞ্চি এলইডি টিভি উদ্ধার করা হয়।

আটকরা হলো- বড় রাউতা মোলানি পাড়ার নজমল হোসেনের ছেলে মিজান(২৪), হোসেন আলীর ছেলে রফিক ইসলাম(২২), আব্দুল মজিদেও ছেলে সাজেদুল ইসলাম(২৫), হামিদুলের ছেলে বাবু মিয়া(২৪), হামিদুলের ছেলে মানিক(২০), এম দাদুলের ছেলে সুমন(২৫), শমসের আলীর ছেলে সাইদুল ইসলাম(৩২), আবু তালেবের ছেলে সুমন ইসলাম(২২), আব্দুল রহিমের ছেলে আক্তারুল ইসলাম(২৩) ও মনির উদ্দিনের ছেলে আমিন(৩৩)।

ডোমার থানার অফিসার্স ইন চার্জ মোঃ মোকছেদ আলী জানান,তার নেতৃত্বে সঙ্গীয় ফোর্স গোপন সংবাদে আরডিআএস মোড়ের মিজানের দোকানে অভিযোন চালিয়ে রংপুর রাইডার্স ও চট্রগাম ভাইকিংসের মধ্যকার বিপিএল খেলায় আটককৃতরা প্রকাশ্যে জুয়া খেলা অবস্থায় তাদের আটক করা হয়।

তদন্ত কর্মকতা এসআই আব্দুল লতিফ জানান, ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ৩/৪ ধারায় তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। শনিবার দুপুওে তাদের আদালতে প্রেরন করা হয়েছে বলেও তিনি জানিয়েছেন।  
 
এবিএন/আব্দুল্লাহ আল মামুন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ