আজকের শিরোনাম :

সোনাগাজীতে পাওনা টাকা পরিশোধে ব্যর্থ হয়ে আত্নহত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জানুয়ারি ২০১৯, ১৭:৫৯

সোনাগাজীতে গতকাল বুধবার সন্ধ্যায় পাওনা টাকা পরিশোধ ব্যর্থ হয়ে পাওনাদারদের ভয়ে নিজ ঘরে গলায় রশি দিয়ে আতœহত্যা করেছে মনির আহমেদ (৪২) নামে এক ব্যক্তি।

এলাকাবাসী জানায়, উপজেলার চর দরবেশ ইউপির দক্ষিণ চর সাহাভিকারী গ্রামের হৈদ বাড়ির মৃত মফিজ কামলার ছেলে মনির হোসেন (৪২) দীর্ঘ দিন কাপ্তাই ব্যবসা করতেন। সেখানে ব্যবসায় লোকসান হলে পাওনাদারদের টাকা পরিশোধ করতে না পেরে  ভয়ে গ্রামের বাড়িতে চলে আসে।

পাওনাদারেরা ফোনে টাকা দেওয়ার জন্য চাপ সৃষ্টি করে এবং কয়েকবার এলাকায় এসে খোজ করে।কয়েকদিন আগে ফোন করে পাওনাদার পুনরায় এলাকায় আসার খবর জানালে মনির মানষিকভাবে ভেঙ্গে পড়ে।ধারনা করা হচ্ছে পাওনাদানের টাকা টাকা পরিশোধে ব্যর্থ হয়ে বাড়িতে নিজ ঘরে গলায় রশি দিয়ে আতœহত্যা করে।

নিহতের বোনের জামাই আবদুর শুক্কুর জানান, এলাকায় তার সাথে কারো বিরোধ নেই।পাওনাদারের টাকা পরিশোধ করতে না পারায় সে  মানষিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ে।ঘটনার দিন তার স্ত্রী ফেনী শহরের আত্মীয়র বাড়িতে পারিবারিক অনুষ্ঠানে যায়।

দুপুরে মনির কাজ থেকে ফিরে নিজ ঘরে রশি দিয়ে ফাঁস দিয়ে আত্নহত্যা করে। পরে তার ছোট মেয়ে ঝুলন্ত বাবাকে দেখে বাড়ির সবাইকে ডেকে আনলে বাড়ির লোকজন রশি কেটে লাশ নামিয়ে থানায় খবর দেয়।খবর পেয়ে রাতে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় ও ময়না তদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে প্রেরন করে।

 সোনাগাজী মডেল থানার ওসি (তদন্ত) সকামাল হোসেন বলেন, আত্মহত্যার ঘটনায় একেটি অপমৃত্যু মমামলা দায়ের হয়েছে।


এবিএন/আবুল হোসেন রিপন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ