ডোমারে জাল টাকা তৈরির কারিগড় রুহুল আমিন আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জানুয়ারি ২০১৯, ১৭:৫৭

জালটাকা তৈরি করে দর্ঘিদিন ধরে মানুষদের সাথে প্রতারণা করে আসছে একদল প্রতারক চক্র। সম্প্রতি ডোমার উপজেলার সোনারায় ইউনিয়নের ডুগডুগি বড়গাছা বাজারে চার হাজার জাল টাকা সহ আজিজুল ইসলাম নামে এক ব্যাক্তিকে গ্রেফতারের পর তাকে জিজ্ঞাসাবাদে চাঞ্চল্যকর তথ্য পাওয়া যায়।

তার দেওয়া তথ্যমতে জাল টাকা তৈরির কারিগর রুহুল আমিন(৫০)কে গ্রেফতার করেছে ডোমার থানা পুলিশ।

গতকাল বুধবার রাতে ডোমার থানার এসআই মো. খাদেমুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে জলঢাকা উপজেলার কাঠালি ইউনিয়নের দেশিবাই এলাকার নিজ বাড়ী থেকে তাকে আটক করে। রুহুল আমিন দেশিবাই কাঠালি গ্রামের জবান উদ্দিনের ছেলে।


এসআই খাদেমুল ইসলাম বলেন,ডোমারের ডুগডুগি বড়গাছা বাজারে সম্প্রতি জালটাকা সহ কাঠালি দেশিবাই এলাকার বাচ্চা মিয়ার ছেলে জালটাকা কারবারী আজিজুল ইসলামকে এসআই মাসুদ আটক করে। তাকে আটকের পর জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্যমতে রুহুল আমিনকে গ্রেফতার করা হয়।

 রুহুল আমিনের বিরুদ্ধে জলঢাকা ও পঞ্চগড় সদর থানায় ডাকাতি,প্রতারনা ও জালটাকার মামলাসহ চারটি মামলা রয়েছে।রুহুল আমিন মেশিনের মাধ্যমে জালটাকা তৈরি করে দীর্ঘদিন ধরে প্রতারনা চালিয়ে আসছিল।

আজ বৃহস্পতিবার বিকালে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগাড়ে প্রেরন করা হয়।জালটাকাসহ গ্রেফতারকৃত আজিজুল ইসলামকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে বলেও এসআই খাদেমুল ইসলাম জানিয়েছেন।


এবিএন/আব্দুল্লাহ আল মামুন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food