আজকের শিরোনাম :

তালা মহিলা কলেজের সংবর্ধনা অনুষ্ঠান ২৭ জানুয়ারি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জানুয়ারি ২০১৯, ১৭:১১ | আপডেট : ২৪ জানুয়ারি ২০১৯, ১৭:১৫

তালা মহিলা ডিগ্রী কলেজের পক্ষে স্থানীয় নবনির্বাচিত সাংসদ ও ২০১৮ সালের কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা ও চলতি বছরের ক্রীড়া-সাংষ্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান আগামী ২৭ জানুয়ারী অনুষ্ঠিত হবে।

কলেজ প্রশাসন জানায়,তারা সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) নবনির্বাচিত সংসদ সদস্য এ্যাড.মুস্তফা লুৎফুল্লাহকে সংবর্ধনা দিতে ঐদিন এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করেছে। একই দিন তারা গত বছর তাদের কলেজ থেকে ১১ জন শিক্ষার্থী দেশের বিভিন্ন মেডিকেল কলেজে চান্স পাওয়ায় তাদেরকেও সম্মাননা জানানো হবে।

 এছাড়া আজ বৃহস্পতিবার থেকে অনুষ্ঠিত ২ দিন ব্যাপী ক্রীড়া ও সাংষ্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরুষ্কার বিতরণ করা হবে। বৃহস্পতিবার সকালে প্রতিযোগীতার শুভ উদ্ভোধন করেন,কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আব্দুর রহমান।

এছাড়া আগামী রবিবার (২৭ জানুয়ারী) সকালে অনুষ্ঠিতব্য বর্ণাঢ্য আয়োজনের সভাপতিত্ব করবেন,তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়াআফরিন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থকবেন নব নির্বাচিত সাংসদ এ্যাড.মুস্তফা লুৎফুল্লাহ। প্রতিষ্ঠান প্রশাসন সকলকে উপস্থিত থেকে অনুষ্ঠানকে আরো প্রানবন্ত করার জন্য জনপদের সকলকে আহ্বান জানিয়েছেন।

 

এবিএন/সেলিম হায়দার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ