ভুরুঙ্গামারীতে এক ব্যক্তির লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জানুয়ারি ২০১৯, ১৬:৩২

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম আব্দুর রহিম (৫৭)। তিনি উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের বেলদহ গ্রামের মৃত হাছেন আলীর পুত্র।

আজ বৃহস্পতিবার সকালে উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের গছিডাঙ্গা গ্রামের চারমাথা এলাকার একটি মসজিদের পশ্চিম পাশ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত আব্দুর রহিম উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের ভুমিহীন নেতা আঃ করিম হত্যা মামলার আসামী বলে জানা গেছে। তার বিরুদ্ধে ভুরুঙ্গামারী থানায় একটি হত্যা মামলা রয়েছে বলে জানায় পুলিশ।  

নিহত আব্দুর রহিমের স্ত্রী আবজান বেগম জানান, আজ বৃহস্পতিবার ভোরে ঘুম থেকে উঠে ওযু করে ফজরের নামাজ পড়ার উদ্দেশ্যে স্থানীয় মসজিদের দিকে যান আব্দুর রহিম। পরে তার লাশ ঝুলে থাকার খবর পান তিনি। প্রাথমিকভাবে পুলিশ এটিকে আত্মহত্যা বলে ধারনা করলেও এটি হত্যা নাকি আত্মহত্যা তা নিয়ে এলাকাবাসীয় মধ্যে সন্দেহ দেখা দিয়েছে।

   
ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ ইয়মতিয়াজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত আব্দুর রহিম একটি হত্যা মামলার আসামী। সে ওই মামলায় সাড়ে পাঁচ বছর জেল খেটেছে। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারনা করা হচ্ছে। লাশ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।


এবিএন/এ এস খোকন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food