আজকের শিরোনাম :

দিনাজপুরে গণসংবর্ধনা অনুষ্ঠানে নৌ প্রতিমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জানুয়ারি ২০১৯, ১৩:১৮

বাংলাদেশ আওয়ামী লীগ দিনাজপুর জেলা শাখার আয়োজনে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নৌ পরিবহন মন্ত্রণালয়ের দায়িত্বে নিয়োজিত মাননীয় প্রতিমন্ত্রী ও দিনাজপুর-২ আসন থেকে টানা ৩য় বারের মতো নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহ্মুদ চৌধুরী এমপিকে বিশাল গণসংবর্ধনা প্রদান করা হয়েছে। 

গতকাল বুধবার বিকেলে দিনাজপুর কেন্দ্রীয় শহিদ মিনার চত্ত্বরে এই গণসংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

সংবর্ধনা অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ, জেলা আইনজীবী সমিতি, দিনাজপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, পেশাজীবী সংগঠন, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন সমূহ পৃথক পৃথকভাবে মাননীয় নৌ পরিবহন প্রতিমন্ত্রীকে ফুলেল সংবর্ধনা জানান। 

সংবর্ধনা শেষে জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক মন্ত্রী অ্যাড. মোঃ মোস্তাফিজুর রহমান ফিজার এমপির সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেলের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহ্মুদ চৌধুরী এমপি। 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী মনোরঞ্জন শীল গোপাল এমপি শিবলী সাদিক এমপিসহ অন্যান্য নেতৃবৃন্দ। 

প্রধান অতিথির বক্তব্যে নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহ্মুদ চৌধুরী বলেন, বিগত ১০ বছরে বাংলাদেশের অভূতপূর্ব যে উন্নয়ন হয়েছে তা আজ দৃশ্যমান। দিনাজপুর এতিহ্যবাহী জেলা। সেই ঐতিহ্যকে ধারণ করে মাথা উঁচু করে দাঁড়াতে চাই। 

বাংলাদেশে প্রথম মন্ত্রী পরিষদ গঠন হয় তখনও দিনাজপুরে মন্ত্রী হয়েছিল। এতেই প্রমাণ হয় বাংলাদেশের যে কোন জেলার চাইতে দিনাজপুর জেলার প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি রয়েছে। 

দিনাজপুর আওয়ামী লীগের মধ্যে বার বার ফাঁটল ধরানোর অপচেষ্টা করা হয়েছিল। আগামী ৫ বছরে যে উন্নয়ন হবে তা থেকে দিনাজপুর পিছিয়ে থাকবে না। দিনাজপুর শান্তির আবাসভূমি। 

শেখ হাসিনা মন্ত্রী পরিষদে মন্ত্রীদের উদ্দেশ্যে বলেছেন, সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে। 

তিনি আরও বলেন, দিনাজপুরে কেউ যদি অশান্তি সৃষ্টি করার চেষ্টা করে তা বরদাস্ত করা হবে না। 

পরিশেষে তিনি বলেন, প্রধানমন্ত্রী আমাকে সম্মানিত করেছেন আমি সে সম্মান রক্ষার করার চেষ্টা করব। 

আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি যেন প্রধানমন্ত্রীর দেওয়া সম্মান রক্ষা করতে পারি। 

উক্ত গণসংবর্ধনাটি জনসমুদ্রে পরিণত হয়।

এবিএন/মোঃ আফজাল হোসেন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ