ফুলবাড়ীয়ায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ জানুয়ারি ২০১৯, ২০:১৮

ফুলবাড়ীয়া উপজেলা নির্বাহী অফিসার জনাব লীরা তরফদার বলেন, আজকের এ সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান কচি শিক্ষার্থীদের আত্মবিশ্বাসকে আরও বাড়িয়ে দিবে। কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জনে তাদেরকে পুরস্কৃত করায় শিক্ষার্থীদের আগ্রহ ও উৎসাহ বৃদ্ধি পাবে।

তিনি আরো বলেন, মায়েরা সবসময়ই সন্তানদেরকে বেশী সময় দেন। সন্তান লালন-পালনের ক্ষেত্রে মায়েদের পাশাপাশী পিতারও ৫০% দায়িত্ব পালন করা প্রয়োজন।

এ ক্ষেত্রে বাবা’র ভূমিকাও অনস্বীকার্য। অভিভাবকদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা কখনো সন্তানদেরকে মিথ্যা কথা বা ধোকা দিবেন না। আপনারা বাচ্চাদেরকে বইয়ের বোঝা চাপিয়ে দিবেন না। পড়ালেখার পাশাপাশী তাদেরকে খেলাধুলার সুযোগ দিবেন। খেলাধূলা শিশুর বিকাশ ঘটায়।

তিনি আজ বুধবার সকাল সাড়ে ১১টায় উপজেলার কেশরগঞ্জে মীম প্রি-ক্যাডেট স্কুলের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। স্কুলের পরিচালক মো. মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ১নং নাওগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুর রাজ্জাক, জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক মো. মফিজ উদ্দিন মন্ডল,

 উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মো. তোফাজ্জল হোসেন, পলাশীহাটা স্কুল ও কলেজের অধ্যক্ষ এ.কে.এম. শামছুল হক, শাপলা বালিকা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. শামছুল আলম। অনুষ্ঠানে অন্যান্যদের মাধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক হাফিজুল ইসলামস্বপন, সুবেদার বীরমুক্তিযোদ্ধা মো. আ. মান্নান, প্রধান শিক্ষক মো. আশিকুর রহমান, শিক্ষার্থীদের মাধ্যে আলভী রহমান ও শারমিন সুলতানা।

 স্কুলের পক্ষ থেকে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদেরকে ক্রেস্ট প্রদান করা হয়। আলোচনা অনুষ্ঠানে শেষে কৃতি শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ। অনুষ্ঠানের ২য় পর্বে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় এক মনোজ্ঞ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


এবিএন/হাফিজুল ইসলাম স্বপন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food