আজকের শিরোনাম :

লক্ষ্মীপুরে একই পরিবারের ৬ জনসহ নিহত ৭

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ জানুয়ারি ২০১৯, ১৯:৩৫

লক্ষ্মীপুরে ট্রাকের ধাক্কায় একই পরিবারের ৬ জনসহ সিএনজি চালিত অটোরিকশার ৭ জন যাত্রী নিহত হয়েছেন।

আজ বুধবার (২৩ জানুয়ারি) ভোর ৫টায় লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জ সড়কে মান্দারীর যাদৈয়া রতনপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি মো. শাহজাহান ও লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মো. আবদুল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- অটোরিকসার যাত্রী একই পরিবারের শাহ আলম, নাছিমা আক্তার, রোকেয়া বেগম, শামছুন নাহার, রুবেল, আমিত ও আটোরিকশাচালক নুরু। তারা নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার জগদিশপুর এলাকার বাসিন্দা।

স্বজনরা জানায়, নিহত শাহ আলমের ছেলে ছাত্রলীগ কর্মী নাদিম মাহমুদ অন্তরকে মঙ্গলবার (২২ জানুয়ারি) রাতে লক্ষ্মীপুরের সাদারঘর এলাকায় দুর্বৃত্তরা কুপিয়ে আহত করেন।

এ ঘটনায় তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহত নাদিমকে দেখতে তার পারিবারের লোকজন হাসপাতালে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে লাগে।এতে ঘটনাস্থলেই সাতজনের মৃত্যু হয়।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক শাহজান খান বলেন, ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করা হচ্ছে। উদ্ধার শেষে লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

উল্লেখ্য সোমবার সকালে একই স্থানে আনন্দ বাস ও মোটরসাইকেল মুখোমুখি দূর্ঘটনায় ৩০জন মারাক্তক আহত হয়ে সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।আনন্দ বাসটি রাস্তার পাশে উল্টে চিৎ হয়ে আছে এখনো। তবে এঘটনায় কেউ মারা যায়নি।


এবিএন/অ আ আবীর আকাশ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ