বিমানে যাত্রীসেবা শতভাগ নিশ্চিত করা জরুরী : বেসামরিক বিমান প্রতিমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ জানুয়ারি ২০১৯, ১৮:৫৮

বিমানে যাত্রীসেবা শতভাগ নিশ্চিত করা জরুরী বলে মনে করেছেন বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মো. মাহবুব আলী এমপি। আজ বুধবার দুপুরে হবিগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় করেন তিনি।

এ সময় প্রতিমন্ত্রী বলেন, বিমানের অবকাঠামোগত উন্নতির পাশাপাশি সাধারণ যাত্রী যাতে হয়রানির  শিকার না হন, সেদিকে নজর রাখা দরকার ।

প্রতিমন্ত্রী মাহবুব আলী বলেন, দেশের সম্ভাবনায় স্থানগুলোকে পর্যটন হিসেবে গড়ে তোলা হবে।এ ছাড়া যে স্থানগুলো মানুষকে আকৃষ্ট করে, সেগুলোকে ঢেলে সাজানো হবে। রাস্তাঘাটের উন্নয়ন করা হবে। বিদেশী পর্যটকদের আকৃষ্ট করতে পদক্ষেপ গ্রহন করা হবে।


জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদের সভাপতিত্বে এতে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হবিগঞ্জ-২ আসনে সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আব্দুল মজিদ খান, পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী,

 সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ আহমদুল হক, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. সজিব আলী, ব্যবসায়ী নেতা ফজলুর রহমান লেবু, অ্যাডভোকেট আবুল ফজল ও সাংবাদিক রুহুল হাসান শরীফ প্রমূখ। পরে প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা সংসদ ও জেলা আইনজীবী সমিতির সাথে মতবিনিময় করেন।


এবিএন/নুরুজ্জামান ভূঁইয়া/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ