আজকের শিরোনাম :

লক্ষ্মীপুরে বাবা-মাসহ ৭ জন নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ জানুয়ারি ২০১৯, ১৭:৩৩

লক্ষ্মীপুরে আহত ছেলেকে দেখতে হাসপাতালে যাওয়ার পথে বাবা-মাসহ ৭ জন নিহত হয়েছেন। মর্মান্তিক এ দুর্ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বেপরোয়া গতির কারণেই এ দুর্ঘটনা হয়েছে বলে অভিযোগ এলাকাবাসীর।

একই পরিবারের ৬ জনের মৃত্যুতে দিশেহারা স্বজনরা। তাদের কান্না আর আহাজারিতে ভারি হয়ে উঠেছে হাসপাতালের পরিবেশ। দুর্বৃত্তের হামলায় আহত ছেলেকে দেখতে গিয়ে সেই হাসপাতালের মর্গেই ঠাঁই হলো বাবা-মাসহ পরিবারের অন্য ৬ সদস্যের।

স্বজনরা জানান, মঙ্গলবার (২২ জানুয়ারি) রাতে চন্দ্রগঞ্জ শাহী গ্যাস পাম্প এলাকায় ব্যবসায়ী অন্তরকে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। তাকে গুরুতর অবস্থায় সদর হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা।

খবর পেয়ে আহত অন্তরকে দেখতে বুধবার ভোরে চন্দ্রগঞ্জ থেকে সিএনজি অটোরিকশায় করে সদর হাসপাতালে যাচ্ছিলেন তার পরিবারের সদস্যরা। পথে যাদৈয়া রতনপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চালকসহ ৭ জন মারা যান। এই ঘটনার পরই পালিয়ে যায় ট্রাকের হেলপার ও চালক।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. শাহজাহান খান বলেন, লক্ষ্মীপুরগামী যাত্রীবাহী একটি সিএজিকে ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই সাতজন যাত্রী মারা যায়।

নিহত শাহ আলম ও তার পরিবার এবং অটোরিকশা চালক নুরুর বাড়ি সদর উপজেলার বসু ধুহিতা এলাকায়।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ