আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে ভাইস চেয়ারম্যান প্রার্থী’র মতবিনিময় সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ জানুয়ারি ২০১৯, ১৭:২৪

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সিরাজগঞ্জে রায়গঞ্জে ভাইস চেয়ারম্যান পদে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী ফারুক আহমেদ সরকার শিখন স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার দুপুরের দিকে রায়গঞ্জ উপজেলা বণিক সমিতি লি. এর চান্দাইকোনা কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

চান্দাইকোনা ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি ফিরোজ আহমেদ সরকার রঞ্জুর সভাপতিত্বে, এ মতবিনিময় সভায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, প্রার্থীর বড় ভাই উপজেলা স্বেচ্ছা সেবক লীগের সাবেক সভাপতি ভিপি ফেরদৌস সরকার শামীম এবং অন্যন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, স্থানীয় আ’লীগ নেতা রফিকুল ইসলাম বাবলু, আরিফুল ইসলাম খন্দাকার আরিফ, মোমেনুল খন্দকার, মনিরুজ্জামান( মনঞ্জিল), শংকর কুমার বিশ্বাস, জুয়েল আকন্দ, আবু-বক্কর, হেলাল উদ্দিন, কৃষ্ণ কুমার মহন্ত প্রমুখ।

এ মতবিনিময় সভায় ফারুক আহমেদ সরকার শিখন তিনি তার ও পারিবারিক, রাজনৈতিক বৃত্তান্ত তুলে ধরে বলেন, আমার পিতা মরহুম আব্দুল গণি সরকার চান্দাইকোনা ইউনিয়ন আ’লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, মুক্তিযুদ্ধের সংগঠক এবং যুদ্ধ পরবর্তী স্বাধীন বাংলাদেশের চান্দাইকোনা ইউনিয়ন রিলিফ কমিটির চেয়ারম্যানের দায়িত্ব পলন করেন। আমার ভাই মরহুম আব্দুল মজিদ সরকার উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদকের দক্ষতার সহিত দায়িত্ব পালন করে আ’লীগকে সু-সংগঠিত করে।

আমার আরেক ভাই চান্দাইকোনা হাজী ওয়াহেদ মরিয়ম ডিগ্রী কলেজের সাবেক ভিপি ফেরদৌস সরকার শামীম, জামায়াত বিএনপির দু-শাসনের বিরুদ্ধে সক্রিয় ভূমিকা পালন করেছেন। বঙ্গবন্ধুর আর্দশের একজন সৈনিক হিসাবে দলের নেতা কর্মীসহ এলাকাবাসীকে সহযোগিতা করে আসছি।

 দলীয় মনোনয়ন পেলে আপনাদের সমর্থন ও দোয়া নিয়ে স্থানীয় এমপির দিক নির্দেশনা মোতাবেক জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ভিশন ২১৪১ বাস্তবায়নে অগ্রণী ভূমিকা পালন করবেন বলে তিনি উল্লেখ করেন।

 

এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ