আজকের শিরোনাম :

চকরিয়া আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ জানুয়ারি ২০১৯, ১৪:৩৭

কক্সবাজার-১ আসনের নব-নির্বাচিত সংসদ আলহাজ জাফর আলম বলেছেন, চকরিয়া-পেকুয়াকে একটি সুপরিকল্পিত ও আধুনিক নগরী হিসেবে গড়ে তুলো হবে। 

এ জন্য উপজেলা প্রশাসনের কর্মকর্তা-জনপ্রতিনিধি ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দদের নিয়ে সুদুর প্রসারি পরিকল্পনা গ্রহণ করা হবে।  

তিনি এলাকায় বলি খেলা বৈশাখী মেলার নামে জুয়ার ব্যবসা চলতে দেওয়া হবেনা বলেও হুশিয়ারী দেন। 

এ সময় তিনি আগামী ৩০ জুনের মধ্যে চকরিয়া পৌরশহরকে যানজট মুক্ত করার ঘোষণা দেন। 
বুধবার চকরিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মোহনা মিলনায়তনে আইন-শৃঙ্খলা কমিটির সভা ও সরকারের নির্বাচনী ইশতেহার বাস্তবায়ন বিষয়ক কর্মশালায় এসব কথা বলেন।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও আইন-শৃঙ্খলা কমিটির সভাপতি নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে এবং সহকারী কমিশনার (ভুমি) খোন্দকার মো. ইখতিয়ার উদ্দিন আরাফাতের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) সাফিয়া বেগম শম্পা, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ গিয়াস উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌরসভার মেয়র মো. আলমগীর চৌধুরী, চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী, জেলা পরিষদ সদস্য জাহেদুল ইসলাম লিটু, চকরিয়া উপজেলা পরিষদেও ভাইস-চেয়ারম্যান সিরাজুল ইসলাম আজাদ, চকরিয়া বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ একেএম গিয়াস উদ্দিন চৌধুরী, চকরিয়া প্রেসক্লাবের সভাপতি এম.জাহেদ চৌধুরী, পুজা কমিটির সভাপতি তপন কান্তি দাশ, চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. শোভন দত্তসহ ইউনিযন পরিষদের চেয়ারম্যানসহ আইন-শৃঙ্খলা কমিটির সদস্যরা।

সভাপতির বক্তব্যে ইউএনও শিবলী নোমান বলেন, চকরিয়ায় মাদক, ইভটিজিং, বাল্য বিবাহসহ অপরাধ কর্মকান্ড কঠোর হাতে দমন করা হবে। 

এ ছাড়া পৌরশহরকে যানজটমুক্ত করতে বিশেষ পরিকল্পনা নেয়া হয়েছে তা অচিরেই বাস্তবায়ন করা হবে। 

পরে, কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের নব-নির্বাচিত সংসদ আলহাজ জাফর আলমকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয় এবং তাকে এশটি সম্মাননা স্মারক প্রদান করা হয়। 

এবিএন/মুকুল কান্তি দাশ/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ