আজকের শিরোনাম :

তিতাসে সাংবাদিকের উপর ইয়াবা ব্যবসায়ীদের হামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ জানুয়ারি ২০১৯, ১২:০৯

কুমিল্লার তিতাস প্রেসক্লাবের কোষাধক্ষ্য ও দৈনিক দিন প্রতিদিন পত্রিকার তিতাস প্রতিনিধি মো. জুয়েল রানাকে (২৮) উপজেলার মাছিমপুর গ্রামের চিহ্নত একদল মাদক ব্যবসায়ী হামলা করে গুরতর আহত করে। 

আহত সাংবাদিক জুয়েল রানাকে স্থানীয়রা উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে ভার্তি করেছেন। 

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধায় মাছিমপুর মাঠে। 

এ ঘটনায় জুয়েল রানা বাদী হয়ে ৩ জনকে অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ করেছেন। 

অভিযোগ সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধায় সাংবাদিক জুয়েল ওই মাঠের পাশে অনুষ্ঠিত কীর্তনের সংবাদ সংগ্রহ করতে যাওয়ার পথে তার নিজ গ্রাম মাছিপুরের চিহ্নত মাদক ব্যবসায়ী ও একাধিক ডাকাতি মামলার আসামি ওই গ্রামের পেরু সরকারের ছেলে আলমগীর (৩০), তার ছোট ভাই জাহাঙ্গীর (২৬) ও একই গ্রামের মৃত নুরু মিয়ার ছেলে মোজাম্মেলসহ অজ্ঞাত ৩/৪ জন সংগবদ্ব হয়ে অতর্কিত হামলা করে এলোপাতারী পিটিয়ে মারাত্মক আহত করে। 

এ সময় আহত সাংবাদিকের আত্মচিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে উদ্ধার করে তিতাস স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে ভর্তি করে। 

এ ঘটনা জানা জানা হলে তিতাসে কর্মরত সাংবাদিকসহ রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশিল সমাজ, শিক্ষকবৃন্দ সাংবাদিকের উপর হামলার ঘটনার নিন্দা জানান এবং অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার জন্য আইনশৃংঙ্খলা বাহিনীর প্রতি দাবী জানিয়েছেন। 

এক বছর পূর্বে দৈনিক সংবাদের সাংবাদিক এম এ কাশেম ভ’ইয়ার উপর ওই গ্রামের একদল মাদক ব্যবসায়ী হামলা করে মারাত্মক আহত করে ক্যামেরা ও মোবাইল ছিনিয়ে নিয়ে যায়।

এবিএন/কবির হোসেন/গালিব/জসিম

            
 

এই বিভাগের আরো সংবাদ