সিরাজগঞ্জে এবার ৪র্থ শ্রেণির ছাত্রের বিরুদ্ধে ধর্ষণ মামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০১৯, ১৮:২৪

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার বিলচন্ডী গ্রামে ৪র্থ শ্রেণির শিশু ছাত্রের বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা করা হয়েছে। বিলম্বে প্রাপ্ত তথ্যে এ ঘটনা নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ মামলার তদন্তকারী অফিসার এসআই চাঁদ আলী জানান, গত ১৪ জানুয়ারী বিকাল সাড়ে ৫টার দিকে ওই গ্রামের রুহুল আমিনের ছেলে ও স্থানীয় স্কুলের ৪র্থ শ্রেণির ছাত্র শাওন (১০) একই গ্রামের প্রতিবেশী ৪ বছরের শিশু কন্যার সাথে বাড়ীর আঙ্গিনার পূর্বপাশে পান্নার পতিত জমিতে খেলাধুলা করছিল।

এ সময় শিশু শাওন ওই শিশু কন্যাকে পার্শ্ববর্তী বাঁশ ঝাড়ে নিয়ে ধর্ষণ করে। এতে ওই শিশু কন্যার রক্তক্ষরনও ঘটে। এ ব্যাপারে ঘটনার দিন রাতে ধর্ষিতা শিশু কন্যার পিতা বাদী হয়ে শিশু শাওনের বিরুদ্ধে রায়গঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। যাহার রায়গঞ্জ থানার মামলা নম্বর-১৩ তারিখ-১৪-০১-২০১৯ইং, ধারা ২০০০ সালের নারী ও শিশু ও নির্যাতন আইনের সংশোধনী ২০০৩এর ৯(১)।

 রায়গঞ্জ থানার ওসি পঞ্চনন্দ সরকার মামলাটি রেকর্ড করেন এবং রাতেই শিশু শাওনকে আটক করে থানায় নিয়ে আসা হয়। ধর্ষক শাওন শিশু হওয়ায় পরের দিন তাকে উপজেলা সমাজসেবা অফিসারের উপস্থিতিতে তার পিতা রুহুল আমিনের জীম্মায় দেয়া হয়।

ধর্ষিতা শিশু কন্যাকে শারীরিক পরীক্ষার জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। এ মামলার বিষয়ে ওসি বলেন, এ ধর্ষণ মামলার তদন্ত শেষে আদালতের মাধ্যমে ধর্ষক শিশুর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি উল্লেখ করেন।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ