আজকের শিরোনাম :

লেখা-পড়ার পাশাপশি খেলাধুলাও শিক্ষনীয় বিষয় : সেলিমা আহমাদ এম পি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০১৯, ১৮:০৪

কুমিল্লা-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও নিটল নিলয় গ্রুপের ভাইস চেয়ারম্যান সেলিামা আহমাদ মেরী এমপি বলেছেন লেখা পড়ার পাশাপশি খেলাধুলাও একটি শিক্ষনীয় বিষয় । মাননীয় প্রধান মন্ত্রী জন নেত্রী শেখ হাসিনা প্রাথমিক বিদ্যালয় গুলোতে খেলার সামগ্রী দিয়ে আসছেন।

 তিনি আরো বলেন সারাদিন স্কুলে লেখা পড়া করে বাড়িতে এসে বিকালে যদি একটু খেলাধুলা করতে পারে তাহলে ওই ছাত্র বা ছাত্রীর রাতে পড়ার সময় কোন ক্লান্তি থাকেনা। উপস্থিত শিক্ষার্থীদের বলেন তোমরা অবশ্যই ক্রিকেট খেলা দেখ আজ আমাদের দামাল ছেলেরা সারা বিশে^ ক্রিকেট খেলায় আমাদের বাংলাদেশ পরিচিত করেছে।

আমি আশা করি তোমরাও লেখা পড়া করে আমার মতো এমপি বা মন্ত্রি হবে এবং যারা খেলাধুলায় আগ্রহী তারা এই গ্রাম অঞ্চল থেকে জাতীয় পর্যায় খেলাধুলায় যাতে ভাল ভুমিকা রাখতে পার তোমাদের জন্য আমি দোয়া করি।

 আজ মঙ্গলবার বিকালে তিত্সা উপজেলার মজিদপুর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সেলিমা আহমাদ মেরী এমপি।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মুন্সি মজিবুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন তিতাস উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তি যোদ্ধা মো. শওকত আলী,সাধারণ সম্পাদক মোহাম্মদ মহসিন ভূইয়া, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আনোয়ারা চৌধুরী ,ওসি সৈয়দ আহসানুল রইসলাম, একে এম সিদ্দিকুর রহমান আবুল, শাহ আলম শান্তি, ওয়াহেদুল আলম আরিফ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রেজাউল হক মাস্টার ,যুবলীগের আহ্বায়ক সাইফুল আলম মুরাদ ও যুগ্ম আহ্বায়ক নুর মোহাম্মদ লালন সিকদার প্রমূখ।

এর আগে সকাল ১১টায় উপজেলার মোহনপুর দাখির মাদ্রাসায় দাখিল পরীক্ষার্থীদের উপলক্ষে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিল এবং সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

 উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করে তিতাস উপজেলা ্আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক হাজী শেখ ফরিদ প্রধান এবং অনুষ্ঠান পরিচালনা করেন উক্ত মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি মো. মুকবুল মাহমুদ প্রধান।


এবিএন/কবির হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ