আজকের শিরোনাম :

পাবনার বেড়ায় কিশোরী ধর্ষিত,ধর্ষক আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০১৯, ১৭:২৪

পাবনার বেড়া পৌরসভার ৩নং ওয়ার্ডের  দক্ষিন বনগ্রাম মহল্লার পিতৃহীন ১৩ বছরের এক কিশোরী ধর্ষিত হয়েছে। বেড়া পৌরসভার ৩নং ওয়ার্ডের সাময়িক বরখস্ত হওয়া কাউন্সিলার আব্দুর রাজ্জাক (৫০) মেয়েটিকে ধর্ষণ করেছে।পুলিশ ধর্ষককে আটক করেছে।

বেড়া মডেল থানার মামলা সূত্রে জানা যায়,গতকাল সোমবার সকাল ৮টা নাগাদ একই মহল্লার মো.খোয়াজ মোল্লার ছেলে ধর্ষক আব্দুর রাজ্জাক কম্বল দেয়ার কথা বলে কিশোরীকে মহল্লার আলমের বাড়ীর পশ্চিম পাশে পরিত্যক্ত দোচালা টিনের ঘরে নিয়ে টাকার লোভ দেখিয়ে কুপ্রস্তাব দেয়,এতে রাজি না হলে চাপাতীর ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। মেয়েটি বিদ্ধস্ত অবস্থায় বাড়ী এসে মাকে সমস্ত ঘটনা খুলে বলে।

 ঐ দিন রাত ৮টার দিকে কিশোরীর মা বাদি হয়ে আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করে। বেড়া থানা পুলিশ অভিযান চালিয়ে রাত ২টার সময় আসামীকে তার বাড়ী থেকে গ্রেপ্তার করে। পুলিশ আসামীকে পাবনা জেল হাজতে প্রেরণ করেছে। ধর্ষিতার মেডিক্যাল পরীক্ষার জন্য পাবনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 উল্লেখ্য,ইতি পূর্বে উক্ত ধর্ষক আব্দুর রাজ্জাক বেড়া মডেল থানায় ২টি মাদক ও ১টি ধর্ষন মামলায় গ্রেপ্তার হয়েছিল। ধর্ষণ ও মাদক মামলার পরিপেক্ষিতে স্থানীয় সরকার মন্ত্রনালয় থেকে মামলা নি:ষ্পত্তি না হওয়া পর্যন্ত আব্দুর রাজ্জাকে কাউন্সিলার পদ থেকে সাময়িক অব্যাহতি দেয়া হয়েছে বলে বেড়া পৌরসভা সূত্রে জানা গেছে।

    
এবিএন/নির্মল কুমার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ