স্কুল শিক্ষার্থীর

বোদায় আত্মহত্যার প্ররোচনাকারীদের বিচারের দাবীতে মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০১৯, ১৫:৪৩

পঞ্চগড়ের বোদা পাইলট গার্লস স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থী জিন্না আক্তার জেরিনের আত্মহত্যার প্ররোচনাকারীদের বিচারের দাবীতে মানববন্ধন পালন করেছেন ওই স্কুলের শিক্ষার্থী সহ শিক্ষকমন্ডলীরা।

আজ মঙ্গলবার দুপুরে বোদা-পঞ্চগড় মহাসড়ের বোদা বাসষ্ট্যান্ড হতে উপজেলা পরিষদ গেট পর্যন্ত পাকা রাস্তায় ঘন্টা ব্যাপি এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 মানববন্ধন চলাকালে মেধাবী ছাত্রী জিন্না আক্তার জেরিনের আত্মহত্যার প্ররোচনাকারীদের বিরুদ্ধে প্রতিবাদ ও বিচারের দাবী জানান। উল্লেখ্য, জিনা আক্তার জেরিন উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের লাটুয়াপাড়া গ্রামের জাহাঙ্গীর হোসেনের মেয়ে। এক ভাই এক বোনের মধ্যে জিন্না আক্তার জেরিন বড়। সে পারিবারিক ঘটনা তার বান্ধবীদেরকে শিয়ার করতো।

তার পিতা জাহাঙ্গীর হোসেন প্রায় সময় তার মেয়ে ও স্ত্রীকে মানসিক নির্যাতন করত বলে তার একাধিক সহপাঠিরা জানিয়েছেন। এমন কি জাহাঙ্গীর নিজ স্ত্রীকে রেখে পররিয়া প্রেমে লিপ্ত রয়েছেন বলে সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে। এসব কিছু ঘটনা সহ্য করতে না পেরে তার মেয়ে মেধাবী শিক্ষার্থী জিন্না আক্তার জেরিন কাউকে কিছু না বলে গত সোমবার বিকেলে নিজ ঘরে ওরনা পেচিয়ে আত্মহত্যা করে।

বোদা থানার পুলিশ ঘটনাটি জানতে পেরে সন্ধ্যায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। সঠিক তদন্তের জন্য বোদা থানার পুলিশ লাশটি ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছেন। এ ব্যাপারে বোদা থানার ওসি (তদন্ত) আবু সায়েম মিয়া জানান এ বিষয়ে থানায় একটি ইউ’ডি মামলা হয়েছে।  


এবিএন/লিহাজ উদ্দীন মানিক/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food