কালিয়াকৈরে উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০১৯, ১২:২৩

গাজীপুরের কালিয়াকৈরে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন সিকদার।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের দিকনির্দেশনা দিতে সোমবার দুপুরে সফিপুর বাজার এলাকায় ওই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন সিকদাদের সভাপতিত্তে অনুষ্ঠিত সভায় উপস্থিত নেতাকর্মীরা কামাল উদ্দিন সিকদারকে কালিয়াকৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য আহবান জানান।

এ সময় নেতাকর্মীরা বলেন, কামাল উদ্দিন সিকদার হলেন, কালিয়াকৈরে আওয়ামী লীগের রাজনীতিতে এক উজ্জল নক্ষত্র এবং রাজনৈতিক আদর্শের প্রতিক । 

তিনি ছাত্র জীবন থেকে আজ পর্যন্ত আওয়ামী রাজনীতির সঙ্গে অঙ্গাঙ্গীভাবে জড়িত রয়েছেন। 

দুঃসময়ে আওয়ামী লীগের হাল ধরে নেতাকর্মীদের নিয়ে সাংগঠনিকভাবে দলকে এগিয়ে নিতে এখনো তৎপর রয়েছেন তিনি । 

তিনি দীর্ঘ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। বর্তমানে জেলা আওয়ামী লীগের সদস্য হিসেবে দলের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি।

এ সময় কামাল উদ্দিন সিকদার নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, প্রথমবারের মতো উপজেলা পরিষদ নির্বাচন দলীয় প্রতীকে অনুষ্ঠিত হচ্ছে। 

সেক্ষেত্রে আমকে যদি দল থেকে মনোনয়ন দেয়া হয়, তাহলে আমি আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করতে ইচ্ছুক। 

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সম্পাদক আবুল হোসেন, পৌর ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম লিংকন, আব্দুল লতিফ, আব্দুল হালিম, হায়দার আলী ড্রাইভার, তাইজ উদ্দিন, আনোয়ার হোসেন, জামির সরকার, ইয়ার উদ্দিন, লিয়াকত, হাসিনা খালেক ও আলেয়া বেগম প্রমুখ।

এবিএন/আলমগীর হোসেন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ