বাউফলে বিয়ের বাড়িতে হামলা, কুপিয়ে জখম ৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ জানুয়ারি ২০১৯, ১৯:১২ | আপডেট : ২১ জানুয়ারি ২০১৯, ১৯:২০

পটুয়াখালীর বাউফলে বিয়ের দাওয়াত না দেয়ায় ক্ষুব্দ হয়ে বরসহ চারজনকে কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে। গতকাল রবিবার সকাল ৯টার দিকে উপজেলার কেশবপুর ইউনিয়নের মল্লিকডুবা গ্রামে ঘটে এ ঘটনা। এ ঘটনায় উভয় পক্ষের ৬জন আহত হয়েছে।

আহতরা হচ্ছেন বর  রবিউল ইসলাম (২৬), মো. সিফাত(১৯), মো. রুবেল(২৬), ও মো. রাশেদ(১৭), রাহেলা বেগম(৬৫), সেলিনা বেগম(৩৫)। আহতদেরকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত রবিউল ইসলাম জানান, মল্লিকডুবা গ্রামের বাসিন্দা জালাল হাওলাদারের ছেলের বিয়েতে প্রতিবেশী জামাল হাওলাদারকে দাওয়াত না দেয়ায় ক্ষিপ্ত হয় জামাল হাওলাদার। দাওয়াত না পাওয়ার জেরে গতকাল রবিবার সকালে বর রবিউল ইসলাম তাঁর নিজ বাড়ি থেকে বউ নিয়ে শ্বশুর বাড়ি যাওয়ার জন্য ঘর থেকে নামলে জামাল হাওলাদারসহ আরো  থেকে ৬জন তাদের উপর হামলা চালায়।

এ বিষয়ে জামাল হাওলাদারের বলেন, এই অভিযোগ সম্পূর্ন মিথ্যা, উপরন্তু রবিউল ও তার সহযোগীরা আমার এবং আমার মায়ের উপর হামলা চালিয়ে আমাদেরকে গুরুতর জখম করেছে।

এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান বলেন, বিষয়টি শুনেছি এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাই নাই। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।      


এবিএন/দেলোয়ার হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ