আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে বিএনপি’র ৬০ নেতাকর্মীর জামিন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ জানুয়ারি ২০১৯, ১৮:২৯

সিরাজগঞ্জ সদর উপজেলার আওয়ামী লীগ নেতার বাড়িতে ককটেল বোমা নিক্ষেপ মামলায় সিরাজগঞ্জ জেলা বিএনপির ৬০ নেতাকর্মীকে জামিন দিয়েছে হাইকোর্ট।

আজ সোমবার দুপুরে হাইকোর্টের বিচারপতি শেখ আব্দুল আওয়াল ও বিশ্বমাধভ চক্রবর্তীর দ্বৈত বেঞ্চ তাদের জামিন মঞ্জুর করেন। জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক হারুনর রশীদ খান হাসান এতথ্য নিশ্চিত করেছেন।

জামিন প্রাপ্ত বিএনপির নেতাদের মধ্যে রয়েছে, জেলা বিএনপির সহ-সভাপতি ও সিরাজগঞ্জ পৌর বিএনপির সভাপতি নাজমুল হাসান তালুকদার রানা, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের, জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক রাশেদুল হাসান রানা, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ সুইট, জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু, জেলা ছাত্রদলের সভাপতি জুনায়েদ হোসেন সবুজ, সদর উপজেলা যুবদলের সাধারন সম্পাদক তৌহিদ আলম প্রমুখ।

মামলার বিবরনীতে উল্লেখ করা হয়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে ১১ ডিসেম্বর রাতে সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জগদীস চন্দ্র সাহার বাড়ির সামনে দিয়ে মিছিল বের করে বিএনপি জামায়াতের নেতাকর্মীরা।

এসয় মিছিলকারীরা তার বাড়ি লক্ষ করে ৩টি ককটেল বোমা নিক্ষেপ ও আগ্নেয়াস্ত্র নিয়ে ফাকা গুলি বর্ষন করে আসামীরা নাশকতা মূলক কর্মকান্ড পরিচালনা করে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় তাদের বিরুদ্ধে এই মামলা দায়ের করেন ওই আ.লীগ নেতা।

 

এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ