নড়াইলে চার মাদক বিক্রেতাসহ আটক ৩৭

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ মে ২০১৮, ১৯:২৮

নড়াইল, ২৭ মে, এবিনিউজ : নড়াইলে চার মাদকবিক্রেতাসহ ৩৭ জনকে আটক করেছে পুলিশ।  গতকাল শনিবার রাত থেকে রোববার (২৭ মে) সকাল পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।  

এর মধ্যে পাঁচ বছরের সাজাপ্রাপ্ত এক কয়েদি আছেন।  এদিকে, আটককৃত মাদকবিক্রেতাদের কাছ থেকে ১৫ পিস ইয়াবা ও ১৫ পুরি গাঁজা উদ্ধার করে পুলিশ।

এবিএন/সৈয়দ খায়রুল আলম/জসিম/রাজ্জাক

দায়িত্বে অবহেলায় লোহাগড়া থানার দুই এএসআই ক্লোজড    
নড়াইল, ২৭ মে, এবিনিউজ : দায়িত্বে অবহেলায় নড়াইলের লোহাগড়া থানার দুই এএসআই ক্লোজড করা হয়েছে।  গতকাল শনিবার রাত সাড়ে ১১টার দিকে তাদের পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়।  

এরা হলেন-লোহাগড়া থানার এএসআই সুজন ফকির ও ইসমাইল হোসেন। পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, দায়িত্ব অবহেলার কারণে এএসআই সুজন ও ইসমাইলকে পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে।

এদিকে বিভিন্ন সূত্রে জানা যায়, চলমান মাদকবিরোধী অভিযানে এএসআই সুজন ও ইসমাইল হোসেন গত বৃহস্পতিবার (২৪ মে) সন্ধ্যায় লোহাগড়ার জয়পুর মোড় থেকে জয়পুর এলাকার আবু সাইদ বাবুলের ছেলে নাইমকে (২১) আটক করেন।

পরবর্তীতে ওই যুবককে ছেড়ে দেয়ার কথা বলে তার মায়ের কাছে টাকা দাবি করেন দুই পুলিশ কর্মকর্তা। বিষয়টি জানাজানি হলে এএসআই সুজন ও ইসমাইলকে দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়।            
    
এবিএন/সৈয়দ খায়রুল আলম/জসিম/রাজ্জাক

নড়াইলে চোরাইকৃত মোটরসাইকেলসহ যুবক আটক
নড়াইল, ২৭ মে, এবিনিউজ : নড়াইলে চোরাইকৃত মোটরসাইকেলসহ বাশার মোল্যা (২৭) নামে এক যুবককে আটক করা হয়েছে।  আজ রবিবার দুপুরে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন।

পুলিশ সুপারের কার্যালয়ে প্রেসব্রিফিং এসপি আরো জানান, পুলিশ সদস্যরা শনিবার (২৬ মে) রাত ২টার দিকে লোহাগড়ার চরকালনা বটতলা এলাকা থেকে বাশারকে আটক করেন।  এ সময় রেজিস্ট্রেশনবিহীন চোরাইকৃত ব্লু-রঙের অ্যাপাসি মোটরসাইকেলটি জব্দ করা হয়।  বাশারের বিরুদ্ধে ডাকাতিসহ দু’টি মামলা রয়েছে।

এবিএন/সৈয়দ খায়রুল আলম/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ