আজকের শিরোনাম :

বড়াইগ্রামে প্রকৌশল পরামর্শক অফিস উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ জানুয়ারি ২০১৯, ১৬:৩৪

নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া পৌরসভায় ‘নিকেতন ডিজাইন’ নামে একটি প্রকৌশল পরামর্শক প্রতিষ্ঠানের অফিস উদ্বোধন করা হয়েছে। বনপাড়া পৌরসভার প্রকৌশল দপ্তরের কর্মকর্তা প্রকৌশলী রিপন কুমার শীল এর আয়োজন করেন।

 গতকাল রোববার দুপুরে বনপাড়া পৌরসভার আয়নাল হক পৌর মার্কেটের তৃতীয় তলায় প্রধান অতিথি হিসাবে ওই অফিসের উদ্ধোধন করেন পৌর মেয়র কেএম জাকির হোসেন।

এ সময় পৌর সচিব রেজাউল করিম, সহকারী প্রকৌশলী নজরুল ইসলাম, হিসাবরক্ষণ কর্মকর্তা দেলোয়ার হোসেন, মামুনুর রশিদ, আকুল হোসেন, বড়াইগ্রাম প্রেস ক্লাব সভাপতি আশরাফুল ইসলাম, সিনিয়র সহসভাপতি সাইফুর রহমান, সাধারণ সম্পাদক রেজাউল করিম মৃধা, পৌর কাউন্সিলর শরিফুন্নেসা শিরিন, আতাউর রহমান মৃধা, মাসুদ রানা, মোহাম্মদ আলীসহ পৌরসভার সকল স্তরের কর্মকর্তা কর্মচারী, স্থাণীয় শুধীজন এবং রিপন কুমারের বিভিন্ন স্তরের সজনেরা উপস্থিত ছিলেন।

রিপন কুমার শীল বলেন, এই অফিস থেকে বহুতল ভবনের নকশা তৈরী, মাটি পরীক্ষা, ভবনের অভ্যন্তরীন নকশা, বিভিন্ন স্থাপনা নির্মাণ কাজের (সুপারভিশন) পর্যবেক্ষন মূলক সেবা দেওয়া হবে। তিনি বলেন, মানুষের এখন সক্ষমতা বৃদ্ধি পেয়েছে। সকলেই নিরাপদ, পরিকল্পিত এবং সুন্দর স্থাপনা নির্মাণ করতে চায়। তাদের সহযোগিতার জন্যই এই প্রতিষ্ঠান। তিনি আরও বলেন, এটা বড়াইগ্রামে প্রথম এবং একমাত্র প্রতিষ্ঠান।


এবিএন/আশরাফুল ইসলাম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ