সিরাজগঞ্জের অফিসার্স ক্লাবের ফের সাধারণ সম্পাদক হলেন পিআইও

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জানুয়ারি ২০১৯, ১৯:০৭

সিরাজগঞ্জের রায়গঞ্জে অফিসার্স ক্লাবের বিনা প্রতিদ্বন্ধিতায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) কামরুল আহসান। এ নির্বাচনের জন্য আজ রবিবার দুপুর ১টা পযর্ন্ত মনোনয়ন পত্র উত্তোলন ও দাখিলের সময় নির্ধারিত ছিল।

 কিন্তু প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ব্যাতিত আর কোন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা প্রদান না করায় তিনি বিনা প্রতিদ্বন্ধিতায় পূণরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। উল্লেখ্য, রায়গঞ্জ অফিসার্স ক্লাব দ্বি-বার্ষিক নির্বাচনে ১৭ সদস্য বিশিষ্ট কমিটির সাধারণ সম্পাদক পদ ব্যাতিত ১৬টি পদে সর্ব সম্মতিক্রমে নির্বাচিত হন।

 সাধারণ সম্পাদক পদে সমজতা না হওয়ায় ২৩ জানুয়ারি নির্বাচনের তারিখ নির্ধারন করে তফশীল ঘোষণা করেন নির্বাচন পরিচালনার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা মাসুদ রানা।  

মনোনয়নপত্র জমা দানের শেষ দিনে আর কোন প্রতিদ্বন্ধি প্রার্থী মনোনয়নপত্র জমা না দেয়ায় বিকেলে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কামরুল আহসানকে পুণরায় নির্বাচিত ঘোষণা দেয়া হয়।

 এদিকে বিনা প্রতিদ্বন্ধিতায় কামরুল আহসান পূণরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীমুর রহমান ও সহকারি কমিশনার ভূমি নুশরাত আজমেরী শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ