গোবিন্দগঞ্জে চাচার হাতে ভাতিজা নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জানুয়ারি ২০১৯, ১৮:৪৫

গাইবান্ধার গোবিন্দগঞ্জে জমি সংঘর্ষে চাচার হাতে মোমিনুল ইসলাম (৩২) নামে এক ভাতিজা নিহত হয়েছে। এসময় আরো বড় ভাইসহ আরো ৪ জন আহত হয় বলে স্থানীয়রা জানিয়েছেন।

গোবিন্দগঞ্জ উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের কাজীপাড়া গ্রামের বদিউজ্জামানের সাথে তার সৎভাই  লিটু মিঠু ও বাটু মিয়ার সাথে ৪০ শতাংশ দীর্ঘদিন ধরে চলে আসছিল। তারিই জের ধরে গতকাল শনিবার বিকেলে বিবাদমান জমিতে বদিউজ্জামান ও তার ৩ ছেলে মোমিনুল, মোনারুল, আব্দুল ওয়াহেদকে নিয়ে ওই জমির আইল কাটতে গেলে সৎভাইয়ের পক্ষের লোকজন তাতে বাধা দেয়। এতে উভয়পক্ষের মধ্যে সংর্ঘষে মোমিনুলসহ তার অন্যান্য ভাইয়েরা গুরুত্বর আহত হয়।

স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসে। এসময় জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার তাদের প্রাথমিক চিকিৎসা শেষে তাৎক্ষনিক বগুড়া শজিমেক হাসপাতালে রির্ফাড করেন। শনিবার গভীর রাতে মোমিনুল চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। আহত অপর ভাইয়েরা বগুড়া শজিমেক হাসপাতালে ও ঢাকার একটি হাসাপাতালে চিকিৎসাধীন আছেন।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আফজাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
 

এবিএন/তাজুল ইসলাম প্রধান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food