আজকের শিরোনাম :

ডোমারে ছাত্রীকে উত্ত্যক্ত করায় বখাটের ১৫ দিনের জেল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জানুয়ারি ২০১৯, ১৬:২২

নীলফামারীর ডোমারে দশম শ্রেণীর এক ছাত্রীকে উত্ত্যক্ত করার অপরাধে রবিন ইসলাম লোকমান(৩১) নামে এক বখাটের ১৫ দিনের জেল প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

গতকাল শনিবার রাতে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও ডোমার উপজেলা নির্বাহী র্কমকর্তা মোছা. উম্মে ফাতিমা এই সাজা প্রদান করেন। সাজাপ্রাপ্ত লোকমান উপজেলার পাঙ্গা মটুকপুর ইউনিয়নের মৌজা পাঙ্গা চেয়ারম্যান পাড়ার মো. রফিকুল ইসলামের ছেলে।

ডোমার থানার এ,এস,আই শাহিন আলম জানান, একই ইউনিয়নের মো. মোসলেম উদ্দিনের মেয়ে পাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী ২রা জানুয়ারী সকালে সাইকেল যোগে বাড়ী থেকে কোচিং যাওয়ার পথে রাজ্জাক মিয়ার হাট সংলগ্ন ভোম্বলের মোড় নামকস্থানে বখাটে রবিন তার পথরোধ করে তাকে খারাপ প্রস্তাব দেয় ও অশ্লীল ভাবে গালিগালাজ করে। এ সময় ছাত্রীটির চিৎকার চেচামেচিতে স্থানীয়রা এগিয়ে আসলে বখাটে রবিন পালিয়ে যায়।

 এ ব্যাপারে ছাত্রীটির বাবা ডোমার থানায় অভিযোগ করলে এ,এস,আই শাহিন আলম ১৯  জানুয়ারী গতকাল শনিবার রাতে রবিন কে আটক করে।তৎসময়েই ভ্রাম্যমান আদালতে হাজির করলে ভ্রাম্যামাণ আদালতের বিচারক ও ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. উম্মে ফাতিমা প্যানাল কোর্টের ৫০৯ ধারায় রবিন ইসলাম লোকমানকে ১৫ দিনের জেল প্রদান করেন।

ছাত্রীটি জানায় দীর্ঘদিন থেকে স্কুল ও কোচিং যাওয়ার পথে রবিন তাকে নানাভাবে উত্তক্ত করতো। সে আমাকে খারাপ প্রস্তাব করলে আমি তা প্রত্যাখ্যান করি। তার প্রস্তাবে সম্মত না হওয়ায় সে আমাকে আটকিয়ে অশ্লীল ভাবে গালিগালাজ করে।

ডোমার থানার অফিসার্স ইন চার্জ মো. মোকছেদ আলী জানান, রবিবার বখাটে রবিনকে জেলা কারাগাড়ে প্রেরন করা হয়েছে।


এবিএন/আব্দুল্লাহ আল মামুন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ