আজকের শিরোনাম :

কটিয়াদীতে রক্তদান সমিতির অফিস উদ্বোধন ও শীতবস্ত্র বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০১৯, ১৯:২৫

কিশোরগঞ্জের কটিয়াদী রক্তদান সমিতির অফিস উদ্বোধন ও অসহায় হতদরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল জেকেট ও শার্ট) বিতরণ করা হয়েছে।

 আজ শনিবার বিকালে রিয়াজ ভবনের দ্বিতীয় তলায় রক্তদান অফিস কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ জেলার সিভিল সার্জন ও স্বাস্থ্য বিভাগের উপ-পরিচালক ডা.মো.হাবিবুর রহমান বুলবুল। অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন কিশোরগঞ্জের পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল ইসলাম সোপান।

কটিয়াদী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াহাব আইন উদ্দিনের সভাপতিত্বে সমিতির প্রতিষ্ঠাতা ও সমন্বয় বদরুল আলম নাঈমের সঞ্চলনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সাবেক জেলা জজ ইনামুল হক ভূইয়া, কিশোরগঞ্জ জেলার ডেপুটি সিভিল সার্জন মুজিবুর রহমান, কটিয়াদী উপজেলা পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা শফিকুল আলম,

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন হোসেনপুর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার আরাফাতুল ইসলাম, কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন, কটিয়াদী রক্তদান সমিতির উপদেষ্টা আবদুর রহমান রুমী, মুন্সী আ.হেকিম কারিগরি কলেজের অধ্যক্ষ ও যুগান্তর প্রতিনিধি ফজলুল হক জোয়ারদার আলমগীর, বন কর্মকর্তা কবি হারুন অর রশিদ, সাংবাদিক ব্রজ গোপাল বণিক, রফিকুল হায়দার টিটু, কথা সাহিত্যিক রুহুল আমীন রাজু প্রমুখ।

 অনুষ্ঠান শেষে ফিতা কাটার মধ্য দিয়ে কটিয়াদী রক্তদান সমিতির অফিস আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়। পরে তিনশত হত দরিদ্র অসহায় দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

 

এবিএন/রাজীব সরকার পলাশ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ