কালিয়াকৈরে স্কুল ছাত্র হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০১৯, ১৬:১৯

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রাস্থ জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র হযরত ওমরকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে শিক্ষার্থীরা।

আজ শনিবার (১৯ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড়ে জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।  পরে শিক্ষার্থীরা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বিক্ষোভ মিছিল করে।


শিক্ষার্থীরা জানায়, নিহত সহপাঠী হযরত ওমরকে আজমেরী পরিবহনের বাসের সহকারী ধাক্কা মেরে ফেলে দিয়ে হত্যা করেছে। আমরা আজমেরী পরিবহন, হত্যাকারী বাসের হেলপার ও চালকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

তারা অভিযোগ করে আরো জানান, কালিয়াকৈরে চলাচলরত বেশীর ভাগ পরিবহনই শিক্ষার্থীদের বাসে উঠায় না। আর উঠেতে গেলে অসৌজন্যমূলক আচরণ করে। আমরা এ থেকে পরিত্রাণ চাই। ১২ ঘন্টার মধ্যে দোষীদের গ্রেফতারের দাবি জানিয়ে তারা জানান, অন্যথায় আমরা কঠোর আন্দোলনে যেতে বাধ্য হবো।

কালিয়াকৈর থানার ওসি (অপারেশন) সানোয়ার জাহান বলেন, হযরত ওমর নিহতের ঘটনায় আজ সকালে জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে চন্দ্রাতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার, ১৭ই জানুয়ারী দুপুরে স্কুল ছুটি শেষে হযরত ওমর নামের ওই শিক্ষার্থী বাড়ি ফেরার জন্য বাসে উঠত গেলে চন্দ্রা থেকে ঢাকাগামী আজমেরী পরিবহনের (ঢাকা মেট্রো-ব ১৪-২৬৭৭) নম্বরের একটি যাত্রীবাহী বাসের হেলপার চলন্ত বাস থেকে হযরত ওমরকে ধাক্কা দিয়ে নিচে ফেলে দিলে ঘটনাস্থলেই হযরত ওমর মারা যায়।


এবিএন/আলমগীর হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food