ঝিনাইদহে নবম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ : মামলা দায়ের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০১৯, ১৫:৪৬

ঝিনাইদহের কালীগঞ্জে নবম শ্রেণীতে পড়ুয়া এক স্কুল ছাত্রী কে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। উপজেলার রামচন্দ্রপুর গ্রামের গোলাম নবী মোল্ল্যার ছেলে জুয়েল রানা (৩০) ওই ছাত্রীকে বিয়ের প্রভোলন  দিয়ে ধর্ষণ করেছে বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

 ধর্ষিতা রামচন্দ্রপুর নতুন বাজার নি¤œ মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী ও বায়সা গ্রামের ইকরাজ আলীর মেয়ে। ঘটনার পর থেকে ধর্ষক জুয়েল পলাতক রয়েছে। গতকাল শুক্রবার (১৮ জানুয়াারি) মামলাটি দায়ের হয়েছে বলে নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার এসআই সম্বিত রায়।

এজাহার ও পুলিশ সূত্রে জানাগেছে, গত ৪ বছর ধরে স্কুলে যাওয়া-আসার পথে ধর্ষক জুয়েল রানা ওই ছাত্রীকে কু-প্রস্তাবসহ বিয়ের প্রলোভন দিয়ে আসছিল। এক পর্যায়ে গত ১ বছর পূর্বে ওই ছাত্রী তার প্রস্তাবে রাজি হয় এবং জুয়েলের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

 এরপর বিয়ের কথা বললে জুয়েল তাকে আজকাল বলে ঘুরাতে থাকে। গত ১২ জানুয়ারি রাত ১০ টার দিকে লম্পট জুয়েলে বিয়ের কথা বলে তাকে রামচন্দ্রপুর গ্রামের খেজুর বাগানের সেচ পাম্পের কাছে আসতে বলে। সেখানে তাদের মধ্যে কথাবার্তার এক পর্যায়ে জোর পূর্বক তাকে ধর্ষণ করে।

কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) ইউনুচ আলী বলেন, এ ঘটনায়  ধর্ষিতা নিজে বাদি হয়ে থানায় ধর্ষণ মামলা দায়ের করেছে। তাকে ডাক্তারি পরীক্ষার জন্য ঝিনাইদহ হাসপাতালে পাঠানো হয়েছে।  মামলা দায়েরের পর লম্পট জুয়েল পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের জন্য পুলিশ চেষ্টা করছে।


এবিএন/যবনিকা/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food